• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩১-৩-২০২৩, সময়ঃ বিকাল ০৪:৪০
  • ১৪২ বার দেখা হয়েছে

আজ রাজারহাট বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন

আজ রাজারহাট বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের ত্রি-বার্ষিক নির্বাচন

রমেশ চন্দ্র সরকার, রাজারহাট (কুড়িগ্রাম) ►

শনিবার (১লা এপ্রিল) কুড়িগ্রাম জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন রেজিঃ নং৩১৪  রাজারহাট উপ- কমিটির ত্রি-বার্ষিক নির্বাচন। এ নির্বাচনকে ঘিরে জমে উঠেছে প্রার্থীদের মাঝে ব্যাপক উৎসাহ লক্ষ্য করা গেছে। 

রাজারহাট বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়নের অফিস সূত্রে জানা যায়, এ নির্বাচনে ১১টি পদে ২৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন। এর মধ্যে সভাপতি পদে মোঃ নাজমুল হুদা নাজু (বাস প্রতীক) ও  মোঃ আকবর আলী (গরুরগাড়ি প্রতীক), কার্যকরি সভাপতি পদপ্রার্থী মোঃ হাফিজুর রহমান মোল্লা (পানির বোতল প্রতীক) গোপাল চন্দ্র দেব চন্দন (সাইকেল প্রতীক) এবং মোঃ সাইফুল ইসলাম (মিনার প্রতীক)। সহ-সভাপতি পদে মোঃ আমিনুর ইসলাম (টায়ার প্রতীক) ও মোঃ মাহাবুর রহমান (বালতি প্রতীক)।

সাধারণ সম্পাদক পদে মোঃ আলম মিয়া (ছাতা প্রতীক) এবং মোঃ নুরুজ্জামান বাবলু (কলস প্রতীক)। সহ - সম্পাদক পদে মোঃ রেজাউল করিম রেজা (দেয়াল ঘড়ি প্রতীক) ও মোঃ হেলাল উদ্দিন (মোটর সাইকেল প্রতীক)। সাংগঠনিক সম্পাদক পদে মোঃ আব্দুর রশিদ (উড়োজাহাজ প্রতীক) ও মোঃ মমিনুর ইসলাম মমিন (সিলিং ফ্যান প্রতীক) এবং মোঃ হামিদুল ইসলাম (মোরগ প্রতীক)। কোষাধ্যক্ষ পদে মোঃ ইয়াছিন আলী (আনারস প্রতীক) ও মোঃ শহিদুল ইসলাম (মোমবাতি প্রতীক)। দপ্তর সম্পাদক পদে মোঃ আবু মোতালেব লিমন (টেবিল প্রতীক) ও মোঃ বাচ্চু মিয়া (দোয়াত কলম প্রতীক)। সড়ক সম্পাদক পদে মোঃ রাজিব হোসেন তারেক (টিবল প্রতীক) এবং মোঃ আতা মিয়া (মই প্রতীক)। কার্যিনর্বাহী সদস্য পদে শান্ত চন্দ্র সিংহ ( আম প্রতীক), মোঃ হাবিবুর রহমান (জগ প্রতীক) ও মোঃ একরামুল হক (চশমা প্রতীক) এবং মোঃ মমিনুর ইসলাম (টিয়া পাখি প্রতীক)

রাজারহাট সদর ইউনিয়ন পরিষদের মাঠে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে উপজেলার ৭টি ইউনিয়ন মোট ২৯৯জন ভোটার তাদের ভোটার অধিকার প্রয়োগ করবেন।  

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়