• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৮-১০-২০২৩, সময়ঃ সকাল ১১:১৪
  • ৮৩ বার দেখা হয়েছে

আজ ঢাকায় কখন কোথায় কোন দলের সমাবেশ

আজ ঢাকায় কখন কোথায় কোন দলের সমাবেশ

মাধুকর ডেস্ক ►

নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ও সরকারের পদত্যাগ এর একদফা দাবিতে আজ শনিবার (২৮ অক্টোবর) রাজধানী ঢাকায় মহাসমাবেশ করবে বিএনপি। এ ছাড়া নেতাকর্মীদের মুক্তি ও তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে মহাসমাবেশ করবে বাংলাদেশ জামায়াতে ইসলামী। পাশাপাশি বিএনপির সঙ্গে যুগপৎ আন্দোলনে থাকা প্রায় ৩৭টি দলও সমাবেশ করবে রাজধানীতে। একই দিনে শান্তি ও উন্নয়ন সমাবেশ করছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

ক্ষমতাসীন দল ও বিরোধীদের এসব সমাবেশকে কেন্দ্র করে সকাল থেকেই ঢাকা হয়ে উঠছে মিছিল ও সমাবেশের নগরী।

এর মধ্যে আওয়ামী লীগের সমাবেশ জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের দক্ষিণ ফটকে, দুপুর ২টায়। বিএনপি মহাসমাবেশ করবে নয়াপল্টনে, দুপুর ২টায় সমাবেশ শুরু হওয়ার কথা।

জামায়াতে ইসলামীর মহাসমাবেশ দুপুর ২টায় মতিঝিলের শাপলা চত্বরে শুরু হওয়ার কথা রয়েছে।

বিএনপির সঙ্গে যুগপৎ আন্দোলনে থাকা গণতন্ত্র মঞ্চের সমাবেশ হবে বিকেল তিনটায়, প্রেস ক্লাবের সামনে। ১২-দলীয় জোটের সমাবেশ দুপুর ২টায়, বিজয়নগর পানির ট্যাংকের সামনে। জাতীয়তাবাদী সমমনা জোটের সমাবেশ দুপুর ২টায়, বিজয়নগরের আল-রাজী কমপ্লেক্সের সামনে। এলডিপি কারওয়ান বাজারে এফডিসি-সংলগ্ন দলীয় কার্যালয়ের সামনে বিকেল ৩টায় সমাবেশ করার ঘোষণা দিয়েছে।

গণফোরাম ও পিপলস পার্টি দুপুর ১২টায় মতিঝিলে নটর ডেম কলেজের উল্টো পাশে এবং লেবার পার্টি বিকেল ৪টায় পুরানা পল্টন মোড়ে সমাবেশ করবে। গণঅধিকার পরিষদের সমাবেশ বেলা ১১টায় বিজয়নগর পানির ট্যাংক মোড়ে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়