• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১০-৬-২০২৪, সময়ঃ সকাল ১০:৪৪

রাতে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ

রাতে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের দ্বিতীয় ম্যাচে নিউ ইয়র্কের নাসাউ কাউন্টি ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। 

আজ (সোমবার, ১০ জুন) বাংলাদেশ সময় রাত ৮টা ৩০ মিনিটে শুরু হবে ম্যাচটি। এই ম্যাচে প্রতিদ্বন্দ্বীপূর্ণ ক্রিকেট খেলার আশা করছে শান্ত ও সাকিবরা। 

এর আগে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ২ উইকেটে রোমাঞ্চর জয়ের স্বাদ পায় বাংলাদেশ। জয় নিয়ে বিশ্বকাপ শুরু করতে পারলেও, ব্যাটিং নিয়ে উদ্বেগ আছে টাইগার শিবিরে। তবে প্রথম ম্যাচ থেকে পাওয়া পূর্ণ দুই পয়েন্ট দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বাড়তি অনুপ্রেরণা যোগাচ্ছে টাইগারদের। 

টি-টোয়েন্টিতে এ পর্যন্ত দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আট ম্যাচ খেলে কোন জয় নেই বাংলাদেশের। কিন্তু এবার হারের বৃত্ত ভাঙতে আত্মবিশ্বাসী টাইগাররা। গ্রুপ পর্বে ইতোমধ্যে শ্রীলঙ্কা ও নেদারল্যান্ডসের বিপক্ষে জয় পেয়েছে দক্ষিণ আফ্রিকা। কিন্তু মন্থর উইকেটের কারণে দুই ম্যাচেই জয় পেতে বেগ পেতে হয়েছে প্রোটিয়াদের। সেই সুযোগকে কাজে লাগিয়ে জয় পেতে চায় বাংলাদেশ।

এ ম্যাচে দলের পরিকল্পনার বিষয়ে বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত জানান, উইকেট যেমনই হোক না কেন, আমাদের সামর্থ্য অনুযায়ী খেলতে পারলে যেকোনো দলকে হারাতে পারি বলেই আমি বিশ্বাস করি।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়