• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৪-৭-২০২৩, সময়ঃ সকাল ০৯:২২

বিএনপিকে আহবান নির্বাচনে আসুন, শক্তি ও জনপ্রিয়তা পরীা হয়ে যাবে-স্বাস্থ্যমন্ত্রী

বিএনপিকে আহবান নির্বাচনে আসুন, শক্তি ও জনপ্রিয়তা পরীা হয়ে যাবে-স্বাস্থ্যমন্ত্রী

মাধুকর ডেস্ক ►

বিএনপিকে নির্বাচনে আসার আহ্বান জানিয়ে স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী জাহিদ মালেক। তিনি বলেন, নির্বাচনে আসুন। নির্বাচনে পরীা হয়ে যাবে কার কতখানি শক্তি ও জনপ্রিয়তা।

বিএনপির উদ্দেশে তিনি আরও বলেন, এ দেশকে আপনারা (বিএনপি) কখনো আপন করে নিতে পারেননি। এখন আপনারা আওয়ামী লীগকে দেশ থেকে তাড়ানোর হুমকি দেন। আওয়ামী লীগ এত ছোট সংগঠন নয়, এত ছোট দল নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা হিমালয় পর্বতের মতো দাঁড়িয়ে আছেন। হিমালয়কে কেউ ধাক্কা দিয়ে ফেলতে পারে না, এটি আপনাদের বুঝতে হবে।


রোববার সন্ধ্যায় মানিকগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে (বিজয় মেলা মাঠ) এক গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। করোনা মোকাবিলায় সফলতাসহ এলাকায় ব্যাপক উন্নয়নকাজের স্বীকৃতিস্বরূপ জেলা আওয়ামী লীগের প থেকে স্বাস্থ্যমন্ত্রীকে এ গণসংবর্ধনা দেওয়া হয়।

জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মহীউদ্দীনের সভাপতিত্বে গণসংবর্ধনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয়, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অ্যাড. আব্দুস সালাম, পৌর আওয়ামী লীগের সভাপতি আরশেদ আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি সিফাত কোরাইশী সুমন ও সাধারণ সম্পাদক রাজিদুল ইসলাম প্রমুখ।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়