• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৭-৯-২০২৩, সময়ঃ সকাল ১০:২৮

নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ১৫ সদস্যের দল ঘোষণা

নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের ১৫ সদস্যের দল ঘোষণা

মাধুকর ডেস্ক►

সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, তাসকিন আহমেদ ও মেহেদী হাসান মিরাজকে বিশ্রামে রেখে নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে সিরিজের প্রথম দুই ওয়ানডের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বিসিবি।

ইনজুরি কাটিয়ে দলে ফিরেছেন অভিজ্ঞ খেলোয়াড় তামিম ইকবাল। এছাড়া দীর্ঘ দিন পর দলে ফিরেছেন মাহমুদউল্লাহ রিয়াদ ও সৌম্য সরকার।

ঘরের মাটিতে তিন ম্যাচের একদিনের সিরিজে বাংলাদেশ দলকে নেতৃত্ব দেবেন লিটন দাস। নতুন মুখ হিসেবে দলে সুযোগ পেয়েছেন জাকির হাসান, খালিদ আহমেদ ও লেগ স্পিনার রিশাদ হোসেন।

বিশ্বকাপ ক্রিকেট সামনে রেখে সিনিয়র খেলোয়াড়দের বিশ্রামে রাখা হয়েছে বলে জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন।

আগামী ১৯ সেপ্টেম্বর থেকে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে জাতীয় ক্রিকেট দলের অনুশীলন শুরু হবে। ২১, ২৩ ও ২৬শে সেপ্টেম্বর তিনটি ওয়ানডে হবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে।

বাংলাদেশ দল

লিটন দাস (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, এনামুল হক বিজয়, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, কাজী নুরুল হাসান সোহান, শেখ মেহেদি, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান, তানজিম হাসান সাকিব, তানজিদ হাসান তামিম, জাকির হাসান, রিশাদ হোসেন, সৈয়দ খালেদ আহমেদ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়