• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৮-৯-২০২৩, সময়ঃ বিকাল ০৫:০৭

দেশের মানুষ শেখ হাসিনার নেতৃত্বে আজ ঐক্যবদ্ধ-মাহমুদ হাসান রিপন এমপি

দেশের মানুষ শেখ হাসিনার নেতৃত্বে আজ ঐক্যবদ্ধ-মাহমুদ হাসান রিপন এমপি

ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি ►

গাইবান্ধা-৫(সাঘাটা-ফুলছড়ি) আসনের সংসদ সদস্য মাহমুদ হাসান রিপন বলেছেন, বিরোধী দলের কে কি বললো সাধারণ মানুষ তা প্রাধান্য দেয় না। দেশের মানুষ শেখ হাসিনার নেতৃত্বে আজ ঐক্যবদ্ধ। চরাঞ্চলের মানুষ এর আগেও উন্নয়নের পক্ষে স্বতঃ স্ফূর্ত ভাবে নৌকা মার্কায় ভোট দিয়েছে। তারা নদী ভাঙনের হাত থেকে রক্ষা পেতে চায়। তারা ধ্বংস, নাশকতা. সেই জ্বালাও পোড়াও চায় না। 

তিনি শুক্রবার (৮ সেপ্টেম্বর) দুপুরে ফুলছড়ি উপজেলার ঝানঝাইড় চর নুরানী মাদ্রাসার মাঠে বর্তমান সরকারের উন্নয়নমূলক কাজ তৃণমুল পর্যায়ে প্রচার উপলক্ষে উঠান বৈঠকে এসব কথা বলেন। 

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা সরকার দেশের উন্নয়নের পাশাপাশি প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষদের সহায়তায় কাজ করে যাচ্ছেন। নদীর কবল থেকে রক্ষার জন্য যা যা করা দরকার আমি তাই করবো। এজন্যই আমি আপনাদের কাছে এসেছি। চরের মানুষকে আমার কাছে যেতে হবে না আমিই আপনাদের কাছে আসবো।

গজারিয়া ইউপি চেয়ারম্যান খোরশেদ আলী খানের সভাপতিত্বে গজারিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি জিহাদুর রহমান মওলার সঞ্চালনায় উঠান বৈঠকে বক্তব্য দেন, ফুলছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এডভোকেট নুরুল আমিন, ফুলছড়ি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুমন মিয়া, সাঘাটা উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক খায়রুল বাশার রুবেল, ফুলছড়ি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক এটিএম রাশেদুজ্জামান রোকন, গজারিয়া ইউপি সাবেক চেয়ারম্যান শামসুল আলম, ভরতখালী ইউপির সাবেক চেয়ারম্যান শামসুল আজাদ শীতল, ফজলুপুর ইউপির সাবেক চেয়ারম্যান জয়নাল আবেদীন জালাল, আবু হানিফ প্রামাণিক, গজারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর শেখ, আওয়ামী লীগ নেতা রাসেল বিন ওয়াহেদ ফিরোজ, ইউপি সদস্য হাসেন আলী, বেলাল হোসেন প্রমুখ।

উঠান বৈঠক শেষে মাহমুদ হাসান রিপন এমপি ফুলছড়ি উপজেলার ঝানঝাইর, গলনা ও দেলুয়াবাড়ী চরের বন্যা ও নদী ভাঙ্গণে ক্ষতিগ্রস্ত এক হাজার ৫০০ পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী প্রদান করেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল, ১লিটার তেল, ১কেজি ডাল, লবণ, হলুদ ও মরিচ। এছাড়া এদিন মাহমুদ হাসান রিপন এমপি ফুলছড়ি উপজেলার গলনা ও দেলুয়াবাড়ির চরে উঠান বৈঠক করেন।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়