• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৬-৯-২০২৩, সময়ঃ রাত ০৮:১৬

গোবিন্দগঞ্জে চোরকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ

গোবিন্দগঞ্জে চোরকে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ

গোবিন্দগঞ্জ প্রতিনিধি►

গোবিন্দগঞ্জের ছোট নারায়নপুর গ্রামে আজ শনিবার (১৬ সেপ্টেম্বর) ভোররাতে গরু চোর আলিফ (২১) ও পিকআপ চালক হারুন কাজীকে (২৮) আটক করা হয়েছে। পরে বিক্ষুব্ধ জনগণ তাদের গণধোলাই দিয়ে স্থানীয় থানা পুলিশে সোর্পদ করে। এ সময় চোরাই কাজে ব্যবহৃত পিকআপটি জব্দ করে পুলিশ।

তাদের মধ্যে হারুন কাজী রংপুরের কোতয়ালী উপজেলার দেওডোবা গ্রামের মৃত জমির উদ্দিনের ছেলে এবং গোবিন্দগঞ্জ উপজেলার তালুককানুপুর ইউনিয়নের বেড়ামালঞ্চা গ্রামের শামীম রেজার ছেলে কাইফ আলম ওরফে আলিফ (২১)।

প্রত্যক্ষদর্শিরা জানান, ছোট নারায়নপুর জামে মসজিদের নিকটে পিকআপটি আটকে রেখে  আলিফ ও হারুন পাশ্ববর্তী বেড়ামালঞ্চা গ্রাম গরু চুরি করতে যায়। তারা ওই গ্রামের কৃষকের গোয়াল ঘর থেকে গরু চুরি করে নিয়ে এসে পিকআপে তুলছিল।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আব্দুল ওয়ারেছ জানান, বিষয়টি টের পেয়ে স্থানীয় জনগণ বিক্ষুব্ধ হয়ে ওঠে। এক পর্যায়ে বিক্ষুব্ধ জনতা চোরাই গরুসহ পিকআপটি আটক করে। এ সময় পিকআপের ড্রাইভার হারুন কাজী ও গরু চোর আলিফকে আটক করে গণঢোলাই দিয়ে পুলিশে সোর্পদ করা হয়।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামসুল আলম শাহ জানান, ওই চোরাই গরুর মালিক বেড়ামালঞ্চা গ্রামের দেলোয়ার হোসেন বাদি হয়ে এ ঘটনায় থানায় একটি মামলা করেছেন। এ মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়