• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৭-৫-২০২৩, সময়ঃ সকাল ০৯:২৫
  • ৪৬ বার দেখা হয়েছে

৩৫ লাখ টাকার বিদ্যুৎ বিল বকেয়া বিরামপুর পৌরসভার

৩৫ লাখ টাকার বিদ্যুৎ বিল বকেয়া বিরামপুর পৌরসভার

বিরামপু সংবাদদাতা ►

দিনাজপুরের বিরামপুর পৌরসভার বিদ্যুৎ বিল বকেয়া পড়েছ ৩৫ লাখ টাকা। গত কয়েক বছর ধরে নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ না করায় এ বকেয়া পড়েছে বলে জানিয়েছে দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২। এছাড়াও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বকেয়া পড়েছে ৫ লাখ টাকা। এই তালিকায় বাদ পড়েনি উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়, চরকাই ফরেস্ট রেঞ্জ অফিস ও উপজেলা প্রাণী সম্পদ দপ্তরও। 

খোঁজ নিয়ে জানা গেছে, বিরামপুর পৌরসভার পৌর পরিষদ, পানি পরিশোধনাগার ও সড়ক বাতিসহ বিদ্যুৎ সংযোগের বেশ কয়েকটি হিসাব নম্বর রয়েছে। এসব হিসাব নম্বরের কোনোটিতেই নিয়মিত বিদ্যুৎ বিল পরিশোধ করা হয় না।

দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ সূত্রে জানা যায়, বিরামপুর পৌরসভার বিদ্যুৎ বিল বকেয়া পড়েছে ৩৫ লাখ ৭২ হাজার ৩৭৫ টাকা। এছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৫ লাখ ৬৩ হাজার ৫৯৯ টাকা বকেয়া রয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের ৪৪ হাজার ৭৪ টাকা, চরকাই ফরেস্ট রেঞ্জ অফিসের ২৬ হাজার ২৭২ টাকা, উপজেলা প্রাণী সম্পদ দপ্তরের ১৮ হাজার ৭১৮ টাকা বিদ্যুৎ বিল বকেয়া রয়েছে।

পৌরসভার বকেয়া বিদ্যুৎ বিলের বিষয়ে দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জেনারেল ম্যানেজার শহীদ উদ্দিন বলেন, পৌরসভা কর্তৃপকে বিল পরিশোধে নিয়মিত তাগাদা দেওয়া হয়। প্রতি মাসে লিখিত চিঠির পাশাপাশি মৌখিকভাবেও বলা হয়। কিন্তু তাতেও কোনো কাজ হচ্ছে না।

জানতে চাইলে বিরামপুর পৌরসভার পৌর নির্বাহী কর্মকর্তা সেরাফুল ইসলাম বলেন, পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জেনারেল ম্যানেজারের সঙ্গে কথা হয়েছে। জুনের দ্বিতীয় সপ্তাহে বকেয়া বিল পরিশোধের চেষ্টা করা হবে।

বিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার বিদ্যুৎ বিল বকেয়া বিষয়ে বলেন, অফিসের বকেয়া বিদ্যুৎ বিল দ্রুত পরিশোধ করা হবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়