• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৫-৪-২০২৪, সময়ঃ দুপুর ০১:২৯
  • ৩৯ বার দেখা হয়েছে

১০ দিনের ছুটিতে বুড়িমারী স্থলবন্দর

১০ দিনের ছুটিতে বুড়িমারী স্থলবন্দর

লালমনিরহাট সংবাদদাতা

লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরে শবে কদর, ঈদুল ফিতর ও বাংলা নববর্ষ এবং সাপ্তাহিক ছুটিসহ মোট ১০ দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। বুড়িমারী স্থলবন্দর কাস্টমস ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং এজেন্ট (সি অ্যান্ড এফ) অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে এই ছুটি ঘোষণা করা হয়। 

তবে স্থলবন্দর দিয়ে দুই দেশের পাসপোর্টধারী যাত্রীদের চলাচল স্বাভাবিক থাকবে।

বুড়িমারী স্থলবন্দর কাস্টমস ক্লিয়ারিং অ্যান্ড ফরওয়ার্ডিং এজেন্ট (সি অ্যান্ড এফ) অ্যাসোসিয়েশনের সভাপতি ছায়েদুজ্জামান ছায়েদ বুড়িমারী স্থলবন্দর ১০ দিন বন্ধ থাকার বিষয়টি নিশ্চিত করেছেন। বুড়িমারী স্থলবন্দর সূত্রে জানা গেছে, পবিত্র শবে কদর, ঈদুল ফিতর এবং বাংলা নববর্ষ উপলক্ষে ছুটির বিষয়ে ভারতের চ্যাংরাবান্ধা ও বাংলাদেশের বুড়িমারী স্থলবন্দর সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন, আমদানি-রপ্তানিকারক অ্যাসোসিয়েশন, ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন, এক্সপোর্টার অ্যাসোসিয়েশন ও ভুটান এক্সপোর্টার অ্যাসোসিয়েশনসহ সংশ্লিষ্ট সব সংগঠন জরুরী বৈঠক করে। সেখানে সবার সম্মতিতে আগামী শনিবার (৬ এপ্রিল) থেকে পরের সপ্তাহের রোববার (১৪ এপ্রিল) পর্যন্ত টানা ছুটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার (৪ঠা এপ্রিল) ঈদ পূর্ববর্তী শেষ কার্যদিবস ধার্য করে ছুটির নোটিশ উভয় দেশের কাস্টমস ও বন্দর কর্তৃপক্ষসহ সংশ্লিষ্ট সব দপ্তরে পাঠানো হয়েছে। ফলে শুক্রবার (৫ এপ্রিল) থেকে রোববার (১৪এপ্রিল) পহেলা বৈশাখ পর্যন্ত টানা ১০ দিন বুড়িমারী স্থলবন্দরের পণ্য আমদানি-রপ্তানি বন্ধ থাকবে। আগামী সোমবার (১৫ এপ্রিল) যথারীতি বন্দরের কার্যক্রম স্বাভাবিক হবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়