• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২০-৪-২০২৪, সময়ঃ সন্ধ্যা ০৬:১৫
  • ৫০ বার দেখা হয়েছে

সাঘাটায় বন্ধকি ক্যামেরা বিক্রির জেরে বন্ধুকে হত্যা, গ্রেপ্তার ২

সাঘাটায় বন্ধকি ক্যামেরা বিক্রির জেরে বন্ধুকে হত্যা, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক

গাইবান্ধার সাঘাটা উপজেলায় বন্ধকি ক্যামেরা বেচে দেওয়াকে কেন্দ্র করে বন্ধুকে হত্যা করে সেফটিক ট্যাংকের মধ্যে রাখার অভিযোগ উঠেছে এক কিশোরের বিরুদ্ধে। 

আজ শনিবার (২০ এপ্রিল) সকালে উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পশ্চিম বাটি গ্রামে এই ঘটনা ঘটে। এই ঘটনায় পুলিশ দুই কিশোরকে গ্রেপ্তার করেছে। 

নিহতের নাম সম্রাট (১৬)। সে সাঘাটা উপজেলার মুক্তিনগর ইউনিয়নের আফজাল হোসেনের ছেলে ও স্থানীয় একটি বিদ্যালয়ের অষ্টম শ্রেণির শিক্ষার্থী। 

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার বোনারপাড়া ইউনিয়নের পশ্চিম বাটি গ্রামের এক কিশোরের (১৭) সঙ্গে সম্রাটের একই শ্রেণিতে পড়ার সুবাদে বন্ধুত্ব হয়। তারা অনলাইনে জুয়ায় আসক্ত হয়। একপর্যায়ে ওই কিশোর জুয়ার টাকা জোগাড় করতে সম্রাটের কাছে একটি ডিএসএলআর ক্যামেরা বন্ধক রাখে। কিছুদিন পরে সম্রাট ক্যামেরার টাকা চাইলে সে দিতে পারেনি। এই ঘটনায় সম্রাট ক্যামেরাটি অন্য ব্যক্তির কাছে বিক্রি করে দেয়। 

গত ১৭ এপ্রিল ওই কিশোর টাকা জোগাড় করে ক্যামেরাটি নিতে চাইলে তা বিক্রি করে দেওয়া হয়েছে বলে জানায় সম্রাট। পরে ওই কিশোর কৌশলে সম্রাটকে বাড়িতে এনে হত্যা করে তাঁর বাড়ির পাশের একটি সেফটিক ট্যাংকে রেখে দেয়। সম্রাট নিখোঁজ থাকায় তার পরিবার ওই কিশোরকে সন্দেহ করে গত শুক্রবার থানায় সাধারণ ডায়েরি করে। পুলিশ ওই দিন সেই কিশোরসহ আরেক কিশোরকে আটক করে জিজ্ঞাসা বাদ করলে তারা হত্যার কথা স্বীকার করে। পরে পুলিশ আজ সকালে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।

সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক মাধুকরকে জানান, সম্রাট হত্যাকাণ্ডের সাথে আরও কেউ জড়িত আছে কি না তা খতিয়ে দেখতে পুলিশের তদন্ত চলছে । তদন্ত হলে আরও বিস্তারিত জানা যাবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়