• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৭-৫-২০২৪, সময়ঃ বিকাল ০৪:৫২
  • ২৬ বার দেখা হয়েছে

সাঘাটা-ফুলছড়ি উপজেলা নির্বাচন উপলক্ষে পুলিশের ব্রিফিং

সাঘাটা-ফুলছড়ি উপজেলা নির্বাচন উপলক্ষে পুলিশের ব্রিফিং

নিজস্ব প্রতিবেদক►

আগামীকাল বুধবার (৮ মে) গাইবান্ধার সাঘাটা উপজেলা ও ফুলছড়ি উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচন উপলক্ষে নির্বাচনকালীন দায়িত্ব পালন ও আইনশৃঙ্খলা নিশ্চিতকরণ সংক্রান্তে ব্রিফিং করেছে জেলা পুলিশ।

আজ মঙ্গলবার (৭ মে) ফুলছড়ির নাপিতেরহাট সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং সাঘাটার কাজী আজহার আলী সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ ব্রিফিং অনুষ্ঠিত হয়।

এতে ব্রিফিং প্রদান করেন গাইবান্ধা জেলা পুলিশ সুপার মোঃ কামাল হোসেন (পিপিএম)।

তিনি নির্বাচনে ভোট গ্রহণ অবাধ, সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষভাবে সম্পন্ন করার লক্ষ্যে নির্বাচনী ডিউটিতে নিয়োজিত উপস্থিত সকলকে সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের আহ্বান জানান এবং করণীয় বর্জনীয় সংক্রান্তে বিভিন্ন দিক-নিদের্শনা প্রদান করেন। 

সাঘাটার কাজী আজহার আলী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়, সাঘাটা মাঠ প্রাঙ্গণে ব্রিফিং প্যারেডে নির্বাচনী দায়িত্বে নিয়োজিত পুলিশ সদস্যদের উদ্দেশ্যে নির্বাচন সংক্রান্তে ব্রিফিং প্রদান করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ ইবনে মিজান।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) মোঃ আবদুল্লাহ আল-মামুন, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) ধ্রুব জ্যোতির্ময় গোপ বিপিএম, অফিসার ইনচার্জ (ডিএসবি), অফিসার ইনচার্জ ফুলছড়ি ও সাঘাটা থানাসহ জেলা পুলিশ ও পুলিশের বিভিন্ন ইউনিট হতে আগত বিভিন্ন পদমর্যাদা পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়