• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৫-৫-২০২৩, সময়ঃ বিকাল ০৫:২৩
  • ৯২ বার দেখা হয়েছে

সবজি লাগাতে গিয়ে মারা গেলেন কৃষক, পুলিশ হেফাজতে একই পরিবারের ৫ সদস্য

সবজি লাগাতে গিয়ে মারা গেলেন কৃষক, পুলিশ হেফাজতে একই পরিবারের ৫ সদস্য

চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি ►

কুড়িগ্রামের চিলমারী উপজেলার প্বার্শবর্তী এলাকায় জমিতে সবজি লাগাতে গিয়ে প্রতিপক্ষের লাঠির আঘাতে এক কৃষক মারা যাওয়ার খবর পাওয়া গেছে। মারা যাওয়ার ঘটনা এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়রা অভিযুক্তদের আটক করে পুলিশের কাছে হস্তান্তর করেন। অভিযুক্ত পাঁচজন কে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন উলিপুর থানা অফিসার ইনচার্জ শেখ আশরাফুজ্জামান।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে চিলমারী উপজেলার পাশ্ববর্তী উলিপুর উপজেলাধীন পূর্ব বজরা (মাটিয়াল আদর্শ) বাজার এলাকায়। নিহত ওই কৃষকের নাম ফুল মিয়া (৬০)। তিনি চিলমারী উপজেলার রমনা ইউনিয়নের ভট্টপাড়া গ্রামের মৃত জহর আলীর ছেলে। বর্তমানে ওই কৃষক উলিপুর উপজেলার পূর্ব বজরা (মাটিয়াল আদর্শ বাজার) এলাকা ২০ বছর ধরে বাস করছেন। এঘটনার আটক পাঁচজন হলেন ওই এলাকার ফেরদৌস আলী, তার স্ত্রী আমেছা বেগম, ছেলে আজিজুল ইসলাম, ছেলের স্ত্রী রোকসানা বেগম ও ছোট ছেলে রাশিদুল ইসলাম।

প্রত্যক্ষদর্শী ও থানা সূত্র বলছে, ঘটনারদিন দুপুরে ওই কৃষক তার ছেলে মিজানুর রহমানসহ বাড়ীর পাশ্বে থাকা জমিতে সবজি চাষ করতে যান। এসময় হঠাৎ প্রতিবেশী ফেরদৌস আলী তার ছেলেদের নিয়ে ফুল মিয়ার কাছে এসে বাক-বিতন্ডায় জড়িয়ে পড়েন।  বাক-বিতন্ডার এক পর্যায়ে তারা ফুল মিয়াকে আঘাত করলে তিনি মাটিয়ে লুটিয়ে পড়েন। তাৎক্ষনিক ঘটনাস্থল থেকে আহত ফুল মিয়াকে নিয়ে চিলমারী হাসপাতালে যান স্বজনরা। সেখানে কর্তব্যরত চিকিৎসক ফুল মিয়াকে মৃত ঘোষনা করেন। 

চিলমারী স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. রবিউল ইসলাম জানান, মারা যাওয়ার প্রকৃত কারন পোষ্ট মডেম থেকে জানা যাবে। তবে আঘাতের কারনে তিনি মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।  

এদিকে, ফুল মিয়া মারা যাওয়ার সংবাদ এলাকায় ছড়িয়ে পড়লে এলাকাবাসী ফেরদৌস আলী ও তার পরিবারের সদস্যদের ধরে ঘরবন্দি করে থানায় খবর দেয়। পরে উলিপুর থানা পুলিশ অভিযুক্ত একই পরিবারের পাঁচ সদস্যকে আটক করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে উলিপুর থানার অফিসার ইনচার্জ শেখ আশরাফুজ্জামান জানান, হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। ঘটনাস্থল থেকে নিহতের প্রতিপক্ষের ৫জনকে থানায় নিয়ে আসা হয়েছে। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়