• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৫-৫-২০২৪, সময়ঃ সকাল ১০:২৫
  • ২২ বার দেখা হয়েছে

সন্ধ্যায় দ্বিতীয় টি-টোয়েন্টিতে মুখোমুখি বাংলাদেশ-জিম্বাবুয়ে

সন্ধ্যায় দ্বিতীয় টি-টোয়েন্টিতে মুখোমুখি বাংলাদেশ-জিম্বাবুয়ে

ক্রীড়া ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম ম্যাচে দাপুটে জয় পেয়েছে বাংলাদেশ।

আজ রবিবার (৫ মে) সন্ধ্যা ৬টায় চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে নাজমুল হোসেন শান্তর নেতৃত্বাধীন দলটি।

প্রথম ম্যাচে জয় পাওয়ায় দ্বিতীয় ম্যাচেও টানা জয় চায় বাংলাদেশ। সেই লক্ষ্যেই ব্যাটিংয়ে নামবে টাইগাররা।

প্রথম ম্যাচে ৮ উইকেটে জয় পায় টাইগাররা। জিম্বাবুয়ের ব্যাটিংয়ে ধ্বস নামায় দুই পেসার সাইফউদ্দিন ও তাসকিন আহমেদ। ৩টি করে উইকেট শিকার করে এই দুই গতিদানব। 

২ উইকেট নেন শেখ মাহেদি হাসান। তাদের বোলিং তোপে ২০ ওভারে মাত্র ১২৪ রানেই অলআউট হয় জিম্বাবুয়ে। দলের হয়ে সর্বোচ্চ ৪৩ রান করেন ক্লেভ ম্যাডানড। ৩৪ রান করেন ওয়েলিংটন মাসাকাদজা।

টার্গেট তাড়া করতে নেমে তানজিদ হাসান তামিম ও তাওহিদ হৃদয়ের অনবদ্য ব্যাটিংয়ে ২৮ বল হাতে রেখেই ৮ উইকেটের দাপুটে জয় পায় বাংলাদেশ। দলের জয়ে ৪৭ বলে ৮টি চার আর দুটি ছক্কার সাহায্যে ৬৭ রান করে অপরাজিত থাকেন ওপেনার তানজিদ হাসান তামিম। ২৮ বলে ৫টি চার আর এক ছক্কায় ৩৩ রান করে অপরাজিত থাকেন তাওহিদ হৃদয়। ৩ বলে ১ আর ২৪ বলে ২১ রানে ফেরেন লিটন দাস ও নাজমুল হোসেন শান্ত।

এই জয়ে অধিনায়ক নাজমুল শান্ত স্বস্তি প্রকাশ করেছেন। তিনি বলেন, তানজিদের ব্যাটিংয়ের ধরন দলের জন্য সহায়ক হয়েছে। আশা করছি সে এ ফর্ম অব্যাহত রাখবে। তাওহিদ হৃদয়ও ভালো করেছে। বিশেষ করে ইনিংস শেষ করে আসায় তানজিদের ওপর আমি দারুণ খুশি।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়