• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৩-৫-২০২৩, সময়ঃ সকাল ০৯:৩৬
  • ৩০ বার দেখা হয়েছে

লালমনিরহাটে ১ কোটি ৪০ লাখ টাকার স্বর্ণসহ পাচারকারী আটক

লালমনিরহাটে ১ কোটি ৪০ লাখ টাকার স্বর্ণসহ পাচারকারী আটক

লালমনিরহাট সংবাদদাতা ►

কুড়িগ্রাম সীমান্ত থেকে ১ কোটি ৪০ লাখ টাকা মূল্যের ১৪টি স্বর্ণের বারসহ রবিউল ইসলাম নামে এক পাচারকারীকে আটক করেছেন বডার গার্ড বাংলাদেশ (বিজিবি) লালমনিরহাট-১৫ ব্যাটালিয়নের সদস্যরা। শুক্রবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞাপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন বডার গার্ড বাংলাদেশ (বিজিবি) লালমনিরহাট-১৫ ব্যাটালিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল মোফাজ্জল হোসেন আকন্দ।

এর আগে একই দিন সকালে কুড়িগ্রাম জেলার কাশিপুর বিওপির দায়িত্বপূর্ণ কাশিপুর নামক এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক রবিউল কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ধর্মপুর এলাকার মজিবর রহমানের ছেলে।

প্রেস বিজ্ঞাপ্তিতে জানানো হয়, স্বর্ণের চালান পার হবে এমন একটি গোপন তথ্যের ভিত্তিতে শুক্রবার সকালে বিজিবি-১৫ ব্যাটালিয়নের অধীন কুড়িগ্রামের কাশিপুর বিওপির দায়িত্বপূর্ণ কাশিপুর নামক এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় সন্দেহজনকভাবে ধানতে থেকে মোটরসাইকেলসহ রবিউল ইসলামকে আটক করা হয়।

পরে তার মোটরসাইকেল তল্লাশি চালিয়ে তেলের ট্যাংকির ভেতর থেকে একটি প্যাকেটে থাকা ১৪টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। যার ওজন এক কেজি ৬৩৩ গ্রাম এবং আনুমানিক মূল্য প্রায় এক কোটি ৪০ লাখ টাকা। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়