• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৭-৪-২০২৪, সময়ঃ রাত ০৭:১১
  • ১২ বার দেখা হয়েছে

রংপুরে পাঁচ দিনব্যাপী একক আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন

রংপুরে পাঁচ দিনব্যাপী একক আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন

রংপুর সংবাদদাতা

রংপুরে পাঁচ দিনব্যাপী একক আলোকচিত্র প্রদর্শনী শুরু হয়েছে। আজ বুধবার (১৭ এপ্রিল) সকালে রংপুরের জেলাপ্রশাসক মোহাম্মদ মোবাশ্বের হাসান টাউন হল চত্বরে ফিতা কেটে এ আলোকচিত্র প্রদর্শনীর উদ্বোধন করেন। 

ফটোসাংবাদিক ও চলচ্চিত্র নির্মাতা ফিরোজ চৌধুরীর তোলা নারী ও শিশু-বিষয়ক ১৩৫টি ছবি প্রদর্শনীতে স্থান পেয়েছে। প্রদর্শনী চলবে প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ৯ টা পর্যন্ত। প্রদর্শনীটি সকলের জন্য উম্মুক্ত থাকবে। আগামী ২১শে এপ্রিল প্রদর্শনীর সমাপ্তি ঘটবে।

প্রদর্শনীর উদ্বোধন শেষে রংপুরের জেলাপ্রশাসক বলেন, একজন আলোকচিত্রশিল্পী খুব সহজে দেশের সংস্কৃতিকে মানুষের নিকট তুলে ধরতে পারেন। ইতিহাস সংরক্ষণেও আলোকচিত্রশিল্পীর ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। তিনি উপস্থিত আলোকচিত্রশিল্পীগণকে পেশাদারিত্বের মনোভাব নিয়ে কাজ করার আহ্বান জানান।

আলোকচিত্র প্রদর্শনী উদ্‌যাপন কমিটির আহ্বায়ক আশিক ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রংপুরের পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, প্রধানমন্ত্রীর সিনিয়র ফটোগ্রাফার এস এম গোর্কি, রংপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান কাজী মোঃ জুননুন, মেট্রোপলিটন চেম্বারের প্রেসিডেন্ট রেজাউল ইসলাম মিলন, জেলা ও বিভাগীয় ডেইরি ফার্মার্স অ্যাসোসিয়েশনের সভাপতি লতিফুর রহমান মিলন, রংপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেরিনা লাভলী ও সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর মানিক প্রমুখ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়