• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১-৫-২০২৩, সময়ঃ সকাল ০৮:৩৬
  • ৮২ বার দেখা হয়েছে

রংপুরে ডিবি পুলিশ পরিচয়দানকারী দুই প্রতারক আটক

রংপুরে ডিবি পুলিশ পরিচয়দানকারী দুই প্রতারক আটক

রংপুর সংবাদদাতা ►

ডিবি পুলিশ পরিচয়ে মোটরসাইকেল তল্লাশির সময় দুই প্রতারককে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। রোববার বিকেলে রংপুর মহানগরীর ফুল আমেরতল এলাকায় তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, গাইবান্ধা সদর উপজেলার চকমামরপুর কাজিবাড়ি এলাকার মোখলেছুর রহমানের ছেলে মেহেদি হাসান সাগর (২৮) এবং একই এলাকার জয়নাল আবেদীন ছেলে হিরু মিয়া (২৫)।

স্থানীয়রা জানান, ওই দুইজন সন্ধ্যায় ফুল আমেরতল এলাকায় ডিবি পুলিশ পরিচয়ে মোটরসাইকেল আটক করে তল্লাশি করছিলেন। এসময় দূরবীন ইঞ্জিনিয়ারিংয়ের টেকনিশিয়ান শাহিদ হাসান সৌরভের মোটরসাইকেল আটক করে তল্লাশি করতে চাইলে তার সন্দেহ হয়। এসময় শাহিদ ও তার সঙ্গে থাকা অপর দুই আরোহী তাদের চ্যালেঞ্জ করেন।

একপর্যায়ে সেখানে লোকজন উপস্থিত হলে আটকরা তাদের কাছে স্বীকার করেন যে, তারা ভুয়া পরিচয় দিয়েছেন। এর মধ্যে খবর পেয়ে সেখানে হাজির হয় পুলিশ। পরে উত্তেজিত জনতা তাদেরকে পুলিশে দেন। রংপুর মেট্রোপলিটন পুলিশের পশুরাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম নয়ন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ডিবি পুলিশ পরিচয় দেওয়ার কথা স্বীকার করেছেন। তাদের বিষয়ে তদন্ত চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়