• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৩-৫-২০২৩, সময়ঃ সকাল ০৯:৪০
  • ৪৩ বার দেখা হয়েছে

রংপুরে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

রংপুরে গাঁজাসহ দুই মাদক কারবারি গ্রেপ্তার

রংপুর সংবাদদাতা ►

রংপুরে অভিযান চালিয়ে ৫ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। সোমবার এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. ইফতে খায়ের আলম।

গ্রেপ্তারকৃতরা হলেন- লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার গড্ডিমারী এলাকার আবু তালেবের ছেলে শহিদুল ইসলাম (২২) ও একই জেলা ও উপজেলার পূর্ব সিন্দুনা এলাকার রনজিত চন্দের ছেলে দিদান্ত রায় (২১)।

প্রেসবিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, রোববার (২১ মে) দিবাগত রাত সোয়া ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রংপুর জেলার গঙ্গাচড়ার পূর্ব ইচলি এলাকার নূর ইসলামের খাবারের হোটেলের সামনে অভিযান চালায়। এ সময় রংপুর-লালমনিরহাটগামী মহাসড়কের সামনে রংপুর ডিবি টিম একটি অফ হোয়াইট রঙের প্রাইভেটকার আটক করে। পরে ওই গাড়ি তল্লাশি করে গাড়ির পেছনের সিটের ওপরে ছোট লাল প্লাস্টিকের বস্তার ভেতর থেকে দুই পোটলা গাঁজা জব্দ করা হয়। এ সময় ২টি বাটন মোবাইল ফোন ও ১টি স্মাটফোন জব্দ করা হয়।

রংপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. ইফতে খায়ের আলম জানান, এ ঘটনায় গঙ্গাচড়া মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়