• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩০-৪-২০২৩, সময়ঃ সকাল ০৯:২৯
  • ৬০ বার দেখা হয়েছে

যুক্তরাষ্ট্রে বাড়িতে এলোপাতাড়ি গুলি, নারী-শিশুসহ নিহত ৫

যুক্তরাষ্ট্রে বাড়িতে এলোপাতাড়ি গুলি, নারী-শিশুসহ নিহত ৫

আন্তর্জাতিক ডেস্ক ►

মার্কিন যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে অন্তত পাঁচজন নিহত হয়েছেন, যাদের মধ্যে দুটি শিশুও রয়েছে। স্থানীয় সময় শুক্রবার রাতে টেক্সাস অঙ্গরাজ্যের কিভলেন্ড শহরের একটি বাড়িতে এ হামলা চালান সন্দেহভাজন এক ব্যক্তি। শনিবার এসব তথ্য জানায় মার্কিন সংবাদমাধ্যম সিএনএন।

স্থানীয় পুলিশ বলছে, হামলাকারী এআর-১৫ রাইফেল থেকে একটি বাড়িতে গুলি চালিয়ে পাঁচজনকে হত্যা করেছেন। শুক্রবার আনুমানিক রাত সাড়ে ১১টার দিকে এ হামলা চালানো হয়। পরে একটি ফোন কল পেয়ে ঘটনাস্থলে আসেন সান জ্যাকিন্টো কাউন্টি শেরিফ কার্যালয়ের কর্মকর্তারা।

পুলিশ আরও জানায়, তারা এসে ঘটনাস্থলে কয়েকজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে। সিএনএনর প্রতিবেদন অনুযায়ী গুলিতে নিহতদের মধ্যে ৮ বছর বয়সী এক শিশু ও দুজন নারী রয়েছেন। মৃত ওই দুই নারীকে শয়নকে জীবিত দুই শিশুকে আগলে ধরে পড়ে থাকতে দেখা যায়।

কিভলেন্ড শহর কর্তৃপ বলেছে, মেক্সিকান বংশোদ্ভূত এক ব্যক্তি এআর-১৫ রাইফেল নিয়ে গুলি চালিয়েছেন বলে সন্দেহ করা হচ্ছে। ওই ব্যক্তি নেশাগ্রস্ত ছিলেন বলেও ধারণা কর্মকর্তাদের। পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর পর সেখানে কমপে ১০ জনকে দেখতে পায়। এ ঘটনায় নিহতদের সবার বয়স আট থেকে ৪০ বছরের মধ্যে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়