• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৮-৫-২০২৪, সময়ঃ বিকাল ০৩:৫১
  • ১৭ বার দেখা হয়েছে

ভোট দিতে বয়স কোন বাধা নয়

ভোট দিতে বয়স কোন বাধা নয়

ফুলছড়ি প্রতিনিধি

ফুলছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে বুধবার সকাল থেকে গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিয়েছে ভোটাররা। সকালে উপস্থিতি কম থাকলেও বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতি বাড়তে থাকে। বৃষ্টি একটু কমে যাওয়ায় দুপুর সাড়ে বারোটার দিকে বুড়াইল মডেল স্কুল এন্ড কলেজে ভোট দিতে এসেছেন বৃদ্ধা লাইলী বেগম (৮০)। বয়সের ভাড়ে নুয়ে পরা লাইলী বেগমের গাল-মুখে বয়সের ভাজ। অন্যের সাহায্য নিয়ে হাটতে হয়। তবুও তিনি তার ছেলের বউয়ের সাথে ভোট দিতে হাজির হয়েছেন ভোট কেন্দ্রে। লাইলী বেগম বুথের দিকে আসার সাথে সাথেই সকলে তাকে সুযোগ করে দেন ভোট দেওয়ার জন্য। লাইলী বেগমের বাড়ি উদাখালী ইউনিয়নের দণি বুড়াইল গ্রামে।

লাইলী বেগম বলেন, ‘নিজে একায় চলতে পারি না। কিন্তু সবাই ভোট চাইছে। এই জন্যে ভোট দিতে এসেছি। আমার পছন্দের প্রার্থীকে ভোট দিলাম।’ লাইলী বেগমের মতো এদিন অনেকেই ভোট দিতে এসেছিলেন। শুধু বয়োবৃদ্ধারা নন তরুনদের ভোট কেন্দ্রে উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। বুড়াইল মডেল স্কুল এন্ড কলেজ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মো: মোস্তাফিজুর রহমান বলেন, সকালের দিকে ভোটার উপস্থিতি একটু কম ছিল। কিন্তু দুপুরের দিকে ভোটার উপস্থিতি বেড়েছে। 

এ প্রসঙ্গে ফুলছড়ি উপজেলা নির্বাহী অফিসার জগৎবন্ধু মন্ডল বলেন, ভোটের পরিবেশ সুষ্ঠু ও সুন্দর করতে নির্বাচন কমিশনের প থেকে সকল ধরনের প্রস্তুতি আছে। এছাড়াও ভোটারদের নিরাপত্তায় মাঠে আছে বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ। পাশাপাশি দ্রুত বিচার কাজ সম্পন্ন করতে ভ্রমমাণ আদালতের বেশ কয়েকটি টিম মাঠে আছে।

উল্লেখ্য, ফুলছড়ি উপজেলা ৭টি ইউনিয়ন নিয়ে গঠিত। ফুলছড়িতে ৬০টি ভোট কেন্দ্রে ১ লাখ ২৬ হাজার ৪০ জন ভোটার রয়েছেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়