• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২২-৫-২০২৩, সময়ঃ দুপুর ০১:৪৬
  • ৯০ বার দেখা হয়েছে

ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত 

ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত 

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি ►

স্মার্ট ভূমি সেবায় ভূমি মন্ত্রণালয়ের উদ্যোগ সমুহ, সেবাগ্রহীতাদের প্রাপ্তি সমুহ এবং ভবিষ্যৎ ভূমি ব্যবস্থাপনার কর্মপরিকল্পনা বিষয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ভূমি সেবা সপ্তাহ ২০২৩ উপলক্ষে সোমবার (২২ মে) সকাল ১০ টায় নীলফামারীর সৈয়দপুর উপজেলা পরিষদের হলরুমে এই আয়োজন করা হয়। 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী সদস্য রাবেয়া আলীম। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল রায়হান। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম। 

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি প্রকৌশলী রাশেদুজ্জামান, সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, সাংবাদিক এম আর আলম ঝন্টু, শাহজাহান আলী মনন, মাইনুল হকসহ বিভিন্ন ইউনিয়নের ভূমি অফিসের তহশিলদারগণ ও কয়েকটির শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ। 

আলোচনায় বাংলাদেশের ভূমি আইন, ভূমি ব্যবস্থাপনাসহ উপজেলা ভূমি অফিস ও ইউনিয়ন ভূমি অফিস থেকে ভূমি মালিকদের প্রদত্ত সেবা বিষয়ে আলোকপাত করা হয়। বর্তমান সরকারের সময় এইক্ষেত্রে যে উন্নয়ন হয়েছে তাও তুলে ধরা হয়। খাজনা প্রদান, নাম খারিজসহ বিভিন্ন কাজে অনলাইন সুবিধা নিতে আহবান জানানো হয়। আজ ২২ মে থেকে ২৮ মে পর্যন্ত এই সেবা সপ্তাহ পালন করা হবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়