• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৫-৫-২০২৩, সময়ঃ বিকাল ০৪:১৬
  • ৩৪ বার দেখা হয়েছে

ভিন্নমাত্রা অ্যাওয়ার্ড পেলেন কবি ইদ্রিস আলী

ভিন্নমাত্রা অ্যাওয়ার্ড পেলেন কবি ইদ্রিস আলী

ধাপেরহাট  প্রতিনিধি ►
 
ভিন্নমাত্রা মিডিয়া ভিষণের 'ভিন্নমাত্রা অ্যাওয়ার্ড' পেলেন কবি ইদ্রিস আলী সরকার। সম্প্রতি ঢাকার উত্তরা হোয়াইট হলে আনুষ্ঠানিকভাবে তাকে এই সম্মাননা প্রদান করা হয়। সাবেক তথ্য ও সংস্কৃতিক বিষয়ক প্রতিমন্ত্রী সৈয়দ দীদার বখ্ত, ভিন্নমাত্রা মিডিয়া ভিশনের ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ মাসুম বিল্লাহ ও বিশিষ্ঠ শিক্ষাবিদ ড. মহিবুল্লাহ কর্তৃক সম্মাননা স্মারক তুলে দেন কবি ইদ্রিস আলী সরকারের হাতে। সেরা কবি হিসেবে বিশেষ অবদানের জন্য কবিকে অ্যাওয়ার্ড দেওয়া হয়। 

এই কবি ইদ্রিস আলী সরকার জাগো২৪.নেট এর  সম্পাদক খোরশেদ আলমের ফুফা ও রংপুরের মিঠাপকুর উপজেলার ইমাদপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামের মৃত মোকছেদ আলী সরকারের ছেলে। তিনি স্থানীয় ফরিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) হিসেবে কর্মরত আছেন। 

কবি ইদ্রিস আলী সরকার বলেন, ইতিপুর্বে যৌথভাবে 'কাব্য কথা দশ' ও 'দশ দিগন্ত' নামের দুইটি গ্রন্থ প্রকাশিত হয়েছে। সর্বশেষ একভাবে 'অপ্রাপ্তীর হতাশা' নামের কাব্যগ্রন্থটি প্রকাশ হয়। এটি ব্যাপক পাঠক প্রিয়তা অর্জন করে। এ কবিতাগুলো মূল্যায়নে সেরা কবি হিসেবে ভিন্নমাত্রা মিডিয়া ভিষণের 'ভিন্নমাত্রা অ্যাওয়ার্ড-২০২৩' প্রদান করা হয়। আমাকে এই সম্মাননা দেওয়ায় ভিন্নমাত্রা মিডিয়া ভিষণের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়