• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২২-৫-২০২৩, সময়ঃ সন্ধ্যা ০৬:২৩
  • ৪০ বার দেখা হয়েছে

বত্রিশ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বত্রিশ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক ►

গত ২১ মে বিকেলে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ বাসষ্ট্যান্ড এলাকায় চেকপোষ্ট স্থাপনের মাধ্যমে অভিযান পরিচালনা করে কাভার্ড ভ্যান যোগে মাদক পাচার করার সময় ৩২ কেজি গাঁজাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী দুলাল হোসেন (৪০) ও মোঃ মিজানুর রহমান (২৪)কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত দুলাল হোসেন (৪০) কুমিল্লার মুরাদ নগর থানার মধ্যনগর গ্রামের মৃতঃ আব্দুর রহমানের পুত্র এবং মোঃ মিজানুর রহমান (২৪) দিনাজপুরের কাহারোল থানার হেলেঞ্চা কুড়ি গ্রামের মোঃ মুক্তার আলী পুত্র। গ্রেফতার কৃত মাদক ব্যবসায়ীরা সুকৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদ্বয় দীর্ঘদিন যাবৎ মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা  স¦ীকার করেছে। উক্ত ঘটনার সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। ধৃত আসামীদ্বয়কে গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত অস্ত্রধারী সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, মাদক ব্যবসায়ী, ছিনতাইকারী, অপহৃত ভিকটিম উদ্ধার, ডাকাতসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গী সংগঠনের বিরুদ্ধে ব্যাপক মাত্রায় অভিযান চালিয়ে আসছে।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়