• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৪-৬-২০২৩, সময়ঃ বিকাল ০৪:৩০
  • ৭২ বার দেখা হয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদেশে যান কোন প্রমোদ ভ্রমণ বা নালিশ করার জন্য নয়-নওগাঁয় ওবায়দুল কাদের

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদেশে যান কোন প্রমোদ ভ্রমণ বা নালিশ করার জন্য নয়-নওগাঁয় ওবায়দুল কাদের

আব্দুর রউফ রিপন, নওগাঁ ►

বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. ওবায়দুল কাদের বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিদেশে যান কোন প্রমোদ ভ্রমণ বা নালিশ করার জন্য নয়। তিনি বিদেশ সফরে বাংলাদেশের সহযোগিতার জন্য। রবিবার দুপুরে নওগাঁ শহরের নওজোয়ান মাঠে বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল জলিলের দশম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সারা বিশ্বে আজকে স্যাংশন, যুদ্ধ, নতুন নতুন সংঘাত পৃথিবীকে স্থিতিহীন করে তুলেছে। জ্বালানি ও দ্রব্যমূল্যের অর্ধগতি শুধু বাংলাদেশ নয়, সারা বিশ্বের প্রতিচ্ছবি। বড় বড় দেশগুলো যুদ্ধ করে একে অপরকে নিষেধাজ্ঞা দায় এতে করে জিনিসপত্রের দাম বাড়ে সেটার জন্য কষ্ট করতে হয় বাংলাদেশের মতো দেশ ও সাধারণ মানুষদের।

বিএনপির প্রতিটা নেতাদের প্রধান অপকর্ম মিথ্যা উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, দেখতে দেখতে বিএনপির আন্দোলন ১৪ বছর শেষ হয়েছে। তারা প্রতিদিন রাতে শুয়ে শুয়ে ক্ষমতায় যাওয়ার দিবা স্বপ্ন দেখে। আমেরিকার কাছে রোজ রোজ নালিশ করেও কোন কাজ হয়নি। নালিশ করে তারা পেয়েছে ঘোড়ার ডিম। মরা গাঙ্গে জোয়ার আসেনা। তাদের সাথে দেশের কোন মানুষ নেই। পাবলিক নেতাদের নিয়ে আন্দোলন হবে না। বিএনপির আন্দোলন ভুয়া বলেও উল্লেখ করেন তিনি। এর আগে মন্ত্রী আব্দুল জলিলের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান ও কবর জিয়ারত করে মোনাজাত করেন ওবায়দুল কাদের।

নওগাঁ জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের সভাপতিত্বে স্মরণসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন খাদ্যমন্ত্রী, নওগাঁ-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার, নওগাঁ-২ আসনের সংসদ সদস্য শহীদুজ্জামান সরকার, নওগাঁ-৩ আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার, নওগাঁ-৫ আসনের সংসদ সদস্য ব্যারিষ্টার নিজাম উদ্দিন জলিল, নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন প্রমুখ। স্মরণসভায় প্রধান বক্তা হিসেবে  বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়