• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৫-৬-২০২৩, সময়ঃ রাত ০৮:১৭
  • ১২৫ বার দেখা হয়েছে

পীরগাছায় শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

পীরগাছায় শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

পীরগাছা (রংপুর) প্রতিনিধি ►

রংপুরের পীরগাছায় চতুর্থ শ্রেণির ছাত্রীকে(৯) ধর্ষণের অভিযোগে বিনোদ চন্দ্র দাস (৪৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় ধর্ষকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী।

আজ সোমবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন পীরগাছা থানার ওসি মাসুমুর রহমান। এর আগে গত শনিবার বিকেলে উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের ঘঘোয়া গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে।

গ্রেপ্তার বিনোদ চন্দ্র দাস (৪৫) একই গ্রামের মৃত খোকা চন্দ্র দাসের ছেলে। তিনি এক মেয়ে ও এক ছেলে সন্তানের জনক।
পুলিশ ও এলাকাবাসী জানায়, শনিবার বিকেলে উপজেলার তাম্বুলপুর ইউনিয়নের ঘঘোয়া গ্রামে (স্লুইচগেট সংলগ্ন) ওই শিশুর বাড়িতে বিদ্যুতের লাইনের কাজ করতে যায় বিনোদ চন্দ্র দাস। এ সময় শিশুর বাবা জমিতে কাজে এবং মা ছাগল চড়ানোর জন্য বাইরে ছিলেন। এ সুযোগে একা পেয়ে ওই শিশুকে ধর্ষণ করে বিনোদ চন্দ্র। শিশুর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে বিনোদকে আটক করে পুলিশে খবর দেয়।

পীরগাছা থানার ওসি মাসুমুর রহমান জানান, খবর পেয়ে শিশুটিকে রক্তাত্ব অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসাপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসার জন্য পাঠানো হয়।  এ ঘটনায় শিশুটির বাবার করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এদিকে এ ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ফুঁসে উঠেছে এলাকার লোকজন। সোমবার দুপুরে তাম্বুলপুর বাজারে বিনোদ চন্দ্র দাসের ফাঁসির দাবিতে ঘন্টাব্যাপী মানববন্ধন করে শিশুটির সহপাঠীরাসহ এলাকাবাসী।##
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়