• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১১-৫-২০২৩, সময়ঃ রাত ০৭:৪১
  • ৬৬ বার দেখা হয়েছে

পীরগঞ্জে পুলিশ কর্তৃক উদ্ধারকৃত অপহৃত সেই ভ্যান চালক মারা গেছে

পীরগঞ্জে পুলিশ কর্তৃক উদ্ধারকৃত অপহৃত সেই ভ্যান চালক মারা গেছে

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি ►

রংপুরের পীরগঞ্জে ভ্যানচালক তাহা মিয়া মারা গেছেন। আজ বৃহস্পতিবার ভোর ৪ টায় রংপুর মেডিকেলে চিকিৎসাধীনর অবস্থায় তিনি মারা যান। অভিযোগ রয়েছে, টাকা ছিনতাইয়ে ব্যর্থ হয়ে গত ২ মে তাকে অপহরণের পর মারধর করে ঘরে আটকে রাখায় ৯৯৯ এর মাধ্যমে পুলিশ অভিযান চালিয়ে ভ্যান চালককে মারাত্নক আহত অবস্থায় উদ্ধার করে। পরে তাকে প্রথমে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ও পরে রংপুর মেডিকেলে ভর্তি করা হয়।

জানা গেছে, উপজেলার শানেরহাট ইউনিয়নের খামার সাদুল্লাপুর গ্রামের ভ্যান চালক তাহা মিয়া গত শনিবার সন্ধ্যায় ৮ হাজার টাকা নিয়ে তার ভ্যানের যন্ত্রাংশ ক্রয়ের জন্য শানেরহাট বাজারে যাবার সময় পাকারমাথার মোড় নামকস্থানে পাশের গ্রাম রায়তি সাদুল্লাপুরের বকুল মিয়া মিয়া, সুলতান মিয়া, মকু মিয়া, রুহুল আমিন, খোকন মিয়া ও রেজাউল ভ্যান চালকের পথরোধ করে ভ্যানটিসহ টাকা ছিনতাইয়ের চেষ্টা করে। এতে ব্যর্থ হলে ছিনতাইকারীরা ভ্যানচালককে অপহরণের পর ছিনতাইকারীদের গ্রাম রায়তি সাদুল্লাপুরে নিয়ে গিয়ে ঘরে আটকে রেখে শারীরিক ও মানসিক নির্যাতন করে।

এ সময় ভ্যান চালকের পরিবারের লোকজন জরুরি সেবার জন্য ৯৯৯ এ ফোন করলে শনিবার রাতেই থানার পুলিশ আহত অবস্থায় ওই ভ্যান চালককে উদ্ধার করে। তাকে আহত অবস্থায় প্রথমে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি ঘটলে তাকে ওইদিন রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। দীর্ঘদিনেও তার  ফেরেনি।

আজ বৃহস্পতিবার ভোরে তিনি মারা যান। এদিকে ঘটনার পর বুধবার রাতে আহতের ছেলে আমিনুর ইসলাম বাদী হয়ে পীরগঞ্জ থানায় অভিযোগ দিলেও ১সপ্তাহ পরে মামলাটি রেকর্ড করা হয়। পীরগঞ্জ থানার ওসি জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেছেন জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়