• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৮-৪-২০২৪, সময়ঃ বিকাল ০৩:৩২
  • ১৬ বার দেখা হয়েছে

পার্বতীপুরে ভূমিহীন সমন্বয় পরিষদের সংবাদ সম্মেলন

পার্বতীপুরে ভূমিহীন সমন্বয় পরিষদের সংবাদ সম্মেলন

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের পার্বতীপুর উপজেলার মোমিনপুর ইউনিয়নের চন্দ্রপুর জনসংগঠনের আদিবাসী জনমানুষের বন্দোবস্তকৃত খাস জমি জবরদখল ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে আজ বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে পার্বতীপুর প্রেসক্লাবে পার্বতীপুর ভূমিহীন সমন্বয় পরিষদের আয়েজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলন পাঠ করেন পার্বতীপুর উপজেলা ভূমিহীন সমন্বয় পরিষদের সভাপ্রধান মোঃ রজব আলী। 

তিনি সংবাদ সম্মেলনে বলেন, জনসংগঠনের পার্বতীপুর উপজেলা ভূমিহীন সমন্বয় পরিষদের নারী-পুরুষ নিয়ে চন্দ্রপুর গ্রামে চন্দ্রপুর জনসংগঠনটি গড়ে তোলা হয়। জনসংগঠনের সদস্য আবুল বেশার নামে সরকারি খাস জমি ০.৬৪ শতাংশ বন্দোবস্ত হয় ১৯৮১ সালে। উক্ত জমি অবৈধ জোরপূর্বক দখল নেয়ার প্রতিবাদ করায় জনসংগঠনের ১১ জন্য সদস্যের নামে হয়রানিমূলক মিথ্যা মামলা দায়ের করে। মিথ্যা মামলা দায়ের করার প্রতিবাদে সংবাদ সম্মেলনের মাধ্যমে মামলা প্রত্যাহারের দাবী জানান জনসংগঠনের নেতা-কর্মীরা। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভুক্তভুগি বাতেন, হাসান আলী, মনোয়ার, মোসলেম, আরজিনা, জোবেদা খাতুন, আলেয়া বেগম, আরজন বেগম ও বেলাল। সহযোগিতায় ছিলেন কমিউনিটি ডেভেলপমেন্ট এসোসিয়েশন (সিডিএ) আঞ্চলিক সমন্বয়কারী বিনয় রায়, মনিটর শামিম, গ্রাম সহায়ক আবু তালেব, হিসানরক্ষক কাম অফিস রোকেয়া বেগম ও হিসাবরক্ষক আব্দুর রউফ।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়