• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৮-৬-২০২৩, সময়ঃ সন্ধ্যা ০৬:৪৭
  • ২৬২ বার দেখা হয়েছে

পার্বতীপুর আওয়ামী যুবলীগের পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ও কমিটি গঠন

পার্বতীপুর আওয়ামী যুবলীগের পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন ও কমিটি গঠন

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি ►

বাংলাদেশ আওয়ামী যুবলীগ পার্বতীপুর পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন আজ বৃহস্পতিবার (৮ জুন) বিকেলে পৌর অঢিটরিয়ামে অনুষ্ঠিত হয়। ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন পৌর যুবলীগের সাবেক সভাপতি তামিম আহাম্মেদ। সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি শাহারিয়ার ইফতেখারুল আলম চৌধুরী বিপ্লব।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামাণিক, উপজেলা পরিষদের ুভাইস চেয়ারম্যন আমিরুল মোমিনিন মোমিন, সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র আমজাদ হোসেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন সমাজসহ সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

ত্রি-বার্ষিক সম্মেলনে পার্বতীপুর পৌর শাখার যুবলীগের শাহ মোহাম্মদ আরাফাত হোসেনকে সভাপতি ও মোঃ শামসুজ্জামান শামস্কে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট একটি পৌর কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণার পরপরই বাংলাদেশ আওয়ামী যুবলীগের পৌর শাখার নব নির্বাচিত কমিটির নেতৃবৃন্দ পার্বতীপুর শহরে একটি আনন্দ মিছিল বের করে।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়