• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৪-৫-২০২৩, সময়ঃ বিকাল ০৪:৪৫
  • ৭৩ বার দেখা হয়েছে

নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে জনসচেতনা বাড়ানোর তাগিদ

নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে জনসচেতনা বাড়ানোর তাগিদ

ফুলছড়ি প্রতিনিধি ►

নারী ও শিশু নির্যাতন বন্ধে অপরাধীদের শাস্তি নিশ্চিত ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে আরও তৎপর হতে হবে। জনসচেতনতা বাড়ানোর পাশাপাশি নারী ও শিশু নির্যাতনের বিরুদ্ধে সবাইকে এগিয়ে আসতে হবে। প্রশিকা মানবিক উন্নয়ন কেন্দ্র গাইবান্ধার ফুলছড়ি এলাকার আয়োজনে বুধবার (২৪ মে) সকালে সংস্থাটির স্থানীয় কার্যালয়ে নারী ও শিশু নির্যাতন এবং ধর্ষণ প্রতিরোধে সচেতনামূলক সেমিনারে বক্তারা এসব দাবী তুলে ধরেন।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান জি.এম সেলিম পারভেজ। প্রধান আলোচক ছিলেন, প্রশিকার নারী উন্নয়ন ও ক্ষমতায়ন কর্মসূচির উপ-পরিচালক ও বিভাগীয় প্রধান, কাজী জুলফিকারা বেগম।

প্রশিকা গাইবান্ধা জোনের বিভাগীয় ব্যবস্থাপক আনন্দ মোহন এর সভাপতিত্বে সেমিনারে আরও বক্তব্য দেন, ফুলছড়ি থানার এসআই সেকেন্দার আলী, প্রশিকার নারী উন্নয়ন ও ক্ষমতায়ন কর্মসূচির কর্মকর্তা আঞ্জুমানারা স্বপ্না, ফুলছড়ি উন্নয়ন এলাকার এলাকা ব্যবস্থাপক শামসুল আলম, গাইবান্ধার এলাকা ব্যবস্থাপক রিপন খান প্রমুখ।

সেমিনারে সুশীল সমাজের প্রতিনিধি, এনজিও প্রতিনিধি, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণিপেশার অর্ধশতাধিক নারী-পুরুষ অংশগ্রহন করেন। 
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়