• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৭-৬-২০২৩, সময়ঃ সকাল ১১:৫৩
  • ১৩৫ বার দেখা হয়েছে

দুই ট্রাকের সংঘর্ষে নিভে গেলে ১৩ প্রাণ

দুই ট্রাকের সংঘর্ষে নিভে গেলে ১৩ প্রাণ

মাধুকর ডেস্ক ►

দুই ট্রাকের সংঘর্ষে নিভে গেলে ১৩ জন মানুষের প্রাণ। সেইসাথে আহত হয়েছেন আরও অনেকে। বুধবার (৭ জুন) ভোরে দণি সুরমার নাজিরবাজার এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে ঘটনাস্থলেই ১১ জন মারা যান। পরে হাসপাতালে নেওয়ার পর আরও দুইজনের মৃত্যু হয়। সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার মাসুদ রানা এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে ঘটনাস্থল থেকে সিলেট মহানগরের পুলিশের দণি সুরমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সামসুদ্দোহা জানিয়েছেন, একটি ট্রাক ও একটি ডিআই ট্রাকের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটেছে। আহতদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতদের মধ্যে এখন পর্যন্ত ৯ জনের নাম জানা গেছে। তারা হলেন- হারিছ মিয়া (৫০), সৌরভ (২৫), সাধু মিয়া (৩০), সাহেদ নুর (৪৫), সাগর (২০), ওয়াহিদ আলী (৩০), রশিদ মিয়া (৪০), দুলাল মিয়া (৪৫), বাদশা মিয়া (৩০)। জানা গেছে, নিহতরা সবাই নির্মাণশ্রমিক।

সিলেটের দণি সুরমা থানার ডিউটি অফিসার শফিকুল ইসলাম বলেন, ঢাকা থেকে সিলেটগামী একটি ট্রাক ও সিলেট থেকে শ্রমিকবাহী একটি ডিআই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই ১১ জনের মৃত্যু হয়। হাসপাতালে নেওয়ার পর আরও দুইজন মারা যান। তাদের পরিচয় জানার চেষ্টা চলছে।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে উপ-পরিচালক মনিরুজ্জামানের নেতৃত্বে সিলেট ফায়ার সার্ভিসের সাতটি টিম ঘটনাস্থলে উদ্ধারকাজ পরিচালনা করে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়