• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২২-৫-২০২৩, সময়ঃ সকাল ০৯:৩০
  • ৫৭ বার দেখা হয়েছে

তেঁতুলিয়ায় বিএসএফের গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু

তেঁতুলিয়ায় বিএসএফের গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি ►

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় নদীতে নুড়ি পাথর সংগ্রহ করতে গিয়ে ভারতীয় সীমান্ত রী বাহিনীর (বিএসএফ) গুলিতে আহত বাংলাদেশি যুবক পলাশ (৩৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। রোববার রাত সাড়ে ৮টার দিকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে তার মৃত্যু হয়। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের চাচা সাবেক ইউপি সদস্য রফিকুল ইসলাম। 

তিনি বলেন, রাত সাড়ে ৮টার দিকে রমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পলাশের মৃত্যু হয়েছে। পুলিশ প্রশাসন হাসপাতালে থাকায় সব আইনি প্রক্রিয়া শেষে মরদেহ বাড়িতে নেওয়া হবে।  নিহত পলাশ তেঁতুলিয়া উপজেলার ভজনপুর ইউনিয়নের বগুলাহাটি গ্রামের আব্দুর রহমানের ছেলে। 

স্থানীয় ও পারিবারিক সূত্র জানায়, রোববার দুপুর ২টার দিকে ভুতিপুকুর গ্রামের মীমান্তের সাও নদীতে বেশ কয়েকজন সহযোগীর সঙ্গে নুড়ি পাথর সংগ্রহ করছিলেন পলাশ। এ সময় ভারতের টেপরাভিটা ১৯৫ বিএসএফ ব্যাটালিয়নের টহল টিম নদীর পাড়ে থাকা চা বাগান থেকে শ্রমিকদের উদ্দেশ্যে গুলি ছোড়ে। এতে একটি গুলি পলাশের পেটের বাঁ পাশে লাগলে বালু পানিতে পড়ে যার তিনি। অন্য শ্রমিকরা পালিয়ে গেলেও কয়েকজন শ্রমিক ঘুরে এসে তাকে উদ্ধার করে পরিবারের সদস্যদের সহায়তায় তাকে হাসপাতালে নিয়ে যান। এর আগে তাকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে প্রথমে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রমেক হাসপাতালে নেওয়া হয়। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়