• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৫-৫-২০২৩, সময়ঃ বিকাল ০৩:০৮
  • ১২৬ বার দেখা হয়েছে

জনতা ব্যাংক সরিয়ে নেয়ার চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

জনতা ব্যাংক সরিয়ে নেয়ার চেষ্টার প্রতিবাদে মানববন্ধন

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি ►  

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহি মীরগঞ্জ হাটের প্রতিষ্ঠিত ব্যবসায়ীদের লেনদেনের সুবিধা বঞ্চিত করে মীরগঞ্জ জনতা ব্যাংক শাখাটিকে সুন্দরগঞ্জ উপজেলা শহরে নেয়ার ষড়যন্ত্রের প্রতিবাদে মানবন্ধন ও দোকানপাট কর্মসুচি পালিত  হয়েছে। আজ বৃহস্পতিবার মীরগঞ্জ হাট-বাজার দোকান মালিক ও স্থানীয়দের আয়োজনে ঘন্টাব্যাপী মানবন্ধন কর্মসুচি পালিত হয়। সকাল ১০টা হতে ১১টা পর্যন্ত কর্মসুচি চলে।  

এতে বক্তব্য রাখেন, সুন্দরগঞ্জ পৌরসভার মেয়র আব্দুর রশিদ সরকার রেজা ডাবলু, সাবেক পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ আব্দুল্লাহ আল মামুন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান আহসান হাবিব মাসুদ, উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও  দহবন্দ ইউনিয়ন চেয়ারম্যান রেজাউল আলম রেজা, প্যানেল মেয়র ছামিউল ইসলাম, পৌর ওয়ার্ড  আওয়ামীলীগের সভাপতি শাহ সুলতান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি শাহজাহান মিঞা, বাজার দোকান মালিক সমিতির সদস্য ননী গোপাল সরকার নিমাই, জীবন সাহা, সুজন সরকার স্থানীয় লিটন মিয়া প্রমূখ। মীরগঞ্জ হাট বাজারের সকল দোকান বন্ধ রেখে মানববন্ধন পালিত হয়।

বক্তারা বলেন, মীরগঞ্জ হাটে অবস্থিত জনতা ব্যাংক থাকায় অবাধে লেনদেন করা যেত। অন্য স্থানে ব্যাংক নিয়ে গেলে বিভিন্ন হয়রানি সহ ছিনতাই হওয়ার সম্ভাব থাকবে, তাই জনতা ব্যাংক মীরগঞ্জ শাখাকে অন্যত্র সরিয়ে না নেয়ার দাবি জানান।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়