• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২-৫-২০২৩, সময়ঃ সকাল ০৯:২৭
  • ৩২ বার দেখা হয়েছে

চিকিৎসা শেষে ফেরার পথে সড়কে প্রাণ গেল জাপা নেতার

চিকিৎসা শেষে ফেরার পথে সড়কে প্রাণ গেল জাপা নেতার

পীরগঞ্জ প্রতিনিধি ►

ঠাকুরগাঁওয়ে মোটরসাইকেলের সঙ্গে ট্রলির মুখোমুখি সংঘর্ষে সাইফুল ইসলাম (৪৭) নামে জাতীয় পার্টির এক নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্ত্রী করিমা আকতার (৩৮) গুরুতর আহত হয়েছেন। তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রোববার দিবাগত রাত ১২দিকে জেলার পীরগঞ্জ-রাণীশংকৈল সড়কের ফুটানি টাউন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম হরিপুর উপজেলার ৪ নম্বর ডাঙ্গীপাড়া ইউনিয়নের দামোল গ্রামের মরহুম কুসুম উদ্দিনের ছেলে ও উপজেলা জাতীয় পার্টির যুগ্ম সদস্য সচিব ছিলেন। তার স্ত্রী করিমা আকতার হরিপুর উপজেলার দামোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা। পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম এসব তথ্য নিশ্চিত করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সাইফুল ও তার স্ত্রী চিকিৎসা শেষে দিনাজপুর থেকে মোটরসাইকেলে ফিরছিলেন। পথিমধ্যে পীরগঞ্জ উপজেলার ফুটানি টাউন এলাকায় দাঁড়িয়ে থাকা খড়ি ভর্তি একটি ট্রলির সঙ্গে তার মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে সাইফুল ইসলাম ঘটনাস্থলেই নিহত হন। তার স্ত্রীকে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে করে। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়