• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৮-৬-২০২৩, সময়ঃ রাত ০৭:৫৭
  • ১৮৭ বার দেখা হয়েছে

ঘোড়াঘাটে মোজাম পার্ক থেকে ৬ নারী সহ আটক-৯

ঘোড়াঘাটে মোজাম পার্ক থেকে ৬ নারী সহ আটক-৯

ঘোড়াঘাট প্রতিনিধি ►

দিনাজপুরের ঘোড়াঘাটে মোজাম বিনোদন পার্ক থেকে অসামাজিক কাজে জড়িত থাকা অবস্থায় ৬ জন পতিতা নারী এবং ৩ জন খদ্দের সহ ৯ জনকে আটক করেছে থানা পুলিশ। ৭ জুন বুধবার বিকেলে পার্কে অভিযান চালিয়ে আবাসিক কক্ষের ভিতর থেকে তাদেরকে আটক করে পুলিশ। পরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আটক ব্যক্তিদের মধ্যে ৮ জনকে অর্থদন্ড করেছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান।

অপর একজন ১৭ বছর বয়সী কিশোরী হওয়ায় তাকে সর্তক করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।পুলিশ জানায়,বুধবার বিকেলে স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে পুলিশ জানতে পারে উপজেলার ১ নং বুলাকীপুর ইউনিয়নের অবস্থিত মোজাম বিনোদন পার্কে অসামাজিক কার্যক্রম চলছে। এমন খবরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ঘোড়াঘাট উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসানকে সাথে নিয়ে পার্কটিতে পুলিশ উপস্থিত হলে, সেখানে থাকা আবাসিক কক্ষহতে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় ৬ পতিতা নারী ও ৩ খদ্দেরকে আটক করা হয়। 

এ সময় আরো ৩-৪ জন পুলিশের উপস্থিতি বুঝতে পেরে পালিয়ে যায়।অর্থদন্ডপ্রাপ্ত নারীরা হলেন, যশোর জেলার চৌগাছা উপজেলার ফুলছেড়া গ্রামের আব্দুস সামাদের মেয়ে রুমাইয়া (২৬), মৌলভীবাজার জেলার কোমলগঞ্জ উপজেলার ভানুগঞ্জ গ্রামের আজমত আলীর মেয়ে লিজা আক্তার (২৫), গাজীপুরের কাপাসিয়া উপজেলার দেওনা গ্রামের আলী আকবরের মেয়ে মাছুদা বেগম (২৭), দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার বিশাইনাথপুর গ্রামের আজিজার রহমানের মেয়ে লিজা বেগম (২৭) ও ফুলবাড়ী উপজেলার রাজারামপুর গ্রামের একরামুল হকের মেয়ে রোজিনা আক্তার লতা (২৬)।

এছাড়াও অর্থদন্ডপ্রাপ্ত খদ্দেররা হলেন, যশোর সদর উপজেলার হালশা গ্রামের আফজাল হোসেনের ছেলে হাবিবুর রহমান (২৫), দিনাজপুরের হাকিমপুর উপজেলার রাউতারা গ্রামের  ফেরদৌস আলীর ছেলে তারেক মিয়া (২৬) ও একই উপজেলার মাটিকাটা গ্রামের রফিকুল ইসলামের ছেলে আবু নাইম (২৪)। 

ঘোড়াঘাট থানার ্অফিসার ইনচার্জ (ওসি)আবু হাসান কবির জানান, বুঝবার দুপুরে স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে পুলিশ জানতে পারে উপজেলার ১ নং বুলাকীপুর অবস্থিত মোজাম বিনোদন পার্কে অসামাজিক কার্যক্রম চলছে। এমন খবরে ঘোড়াঘাট উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসানকে সাথে নিয়ে পার্কটিতে পুলিশ উপস্থিত হলে, সেখানে থাকা আবাসিক কক্ষহতে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় ৬ পতিতা নারী এবং ৩ খদ্দেরকে আটক করা হয়। 

ঘোড়াঘাট উপজেলার সহকারী কমিশনার (ভূমি) এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদুল হাসান বলেন, ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দন্ডবিধির ১৮৬০ এর ২৯০ ধারা অনুযায়ী আটক ৮ জনকে ২০০ টাকা করে অর্থদন্ড করা হয়েছে।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়