• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২২-৫-২০২৪, সময়ঃ দুপুর ০২:৩৮

গোবিন্দগঞ্জের চেয়ারম্যান শাকিল, ভাইস চেয়ারম্যান মতিন ও পাপিয়া

গোবিন্দগঞ্জের চেয়ারম্যান শাকিল, ভাইস চেয়ারম্যান মতিন ও পাপিয়া

নিজস্ব প্রতিবেদক

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধানকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাপমারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাকিল আকন্দ বুলবুল।

আনারস প্রতীক নিয়ে বুলবুল পেয়েছেন  ৯১ হাজার ৪৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুল লতিফ প্রধান মোটরসাইকেল প্রতীকে পেয়েছেন ৮২ হাজার ৪৫ ভোট। 

এদিকে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে চশমা প্রতীক নিয়ে ৬৫ হাজার ৯৬৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন উপজেলা ওয়ার্ককস পাটির সভাপতি এম এ মতিন মোল্লা । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান ভাইস চেয়ারম্যান চেয়ারম্যান পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সরকার পেয়েছেন ৫৭ হাজার ৫৩৭ ভোট। 

অন্যদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে সেলাই মেশিন প্রতীকে ৪৫ হাজার ২১৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন সাবেক ছাত্রলীগ নেত্রী পাপিয়া রানী দাস। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি উম্মে জাহান প্রজাপতি প্রতীকে পেয়েছেন ৩৪ হাজার ৫২ ভোট।

এর আগে, সকাল ৮টা থেকে একযোগে উপজেলার ১৭২টি কেন্দ্রে ব্যালট পেপারে ভোটগ্রহণ শুরু হয়। যা একটানা চলে বিকেল ৪টা পর্যন্ত। এ উপজেলায় মোট ভোটার সংখ্যা ৪ লাখ ৪৫ হাজার ৮০৫ জন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়