• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩-৪-২০২৪, সময়ঃ বিকাল ০৫:০৫
  • ১১০ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জে ব্রিজের নিচ থেকে নবজাতক উদ্ধার

গোবিন্দগঞ্জে ব্রিজের নিচ থেকে নবজাতক উদ্ধার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ব্রীজের নীচ থেকে জীবিত অবস্থায় এক নবজাতক ছেলে সন্তান উদ্ধার করা হয়েছে। বুধবার (৩ এপ্রিল) বেলা ১০টার দিকে  উপজেলার রাখাল বুরুজ ইউনিয়নের  অভিরামপুর গ্রামের ব্রীজের নীচ থেকে শিশুটিকে উদ্ধার করে স্থানীয়রা । পরে তাকে উপজেলা স্বাস্থ্য্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। 

স্থানীয়রা জানান, শিশুটিকে ওই ব্রীজের নীচে কান্না করতে দেখে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা শেষে সেবাযত্নের জন্য অভিরামপুরের গ্রামে আব্দুল জব্বারের পুত্র সাহারল কবিরাজের কাছে দেয়া হয়েছে। 

সাহরুল ইসলাম জানান, বাচ্চাটি সুস্থ রয়েছে। আমার কোন সন্তান সন্ততি নেই যদি কোন আইনি জটিলতা না থাকে তাহলে বাচ্চাটিক দত্তক নিতে চাই।

 এ ব্যাপারে গোবিন্দগঞ্জ উপজেলা  স্বাস্থ্য ও পবিরার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ জাফরিন জাহিদ জিতি জানান, শিশুটি হাসপাতালের আউট ডোরে চিকিৎসা শেষে যারা নিয়ে এসে ছিলেন তারা নিয়ে যায়।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্র্জ শামসুল আলম শাহ নবজাকতটি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, চিকিৎসা শেষে একটি পরিবারের কাছে পরিচর্র্চার জন্য দেয়া হয়েছে। শিশুটির যাবতীয় নিরাপত্তা নিশ্চিত করতে সব ধরণের ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়