• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৩-৫-২০২৩, সময়ঃ সন্ধ্যা ০৬:৫৪
  • ৪৮ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জে দিনের আলোয় রাতের আধাঁর

গোবিন্দগঞ্জে দিনের আলোয় রাতের আধাঁর

গোবিন্দগঞ্জ প্রতিনিধি ►

গোবিন্দগঞ্জে এ মৌসুমে কাল বৈশাখীর প্রথম  প্রলংয়কারী রুপ দেখল এলাকাবাসী। আজ মঙ্গলবার বেলা ৩টার দিকে ঝড়ের আগে কালো মেঘে আচ্ছাদিত হয়ে পুরো আকাশ। এলাকায় নেমে আসে রাতের অন্ধকার।

ঢাকা-রংপুর মহাসড়কে ও দিনাজপুর-গোবিন্দগঞ্জ ভায়া ঘোড়াঘাট আঞ্চলিক মহাসড়কে চলাচলকারী যানবাহন গুলি হেড লাইট জ্বালিয়ে চলাচল করতে দেখা যায়। উপজেলা সাপামারা গ্রামের সাহেবগঞ্জ গ্রামের বাবলু মিয়া বলেন হঠাৎ করেই ঝড়ো বৃষ্টিতে মাঠে  যে সব কৃষক ধান কাটা এবং মাড়াই করছিলেন তাদের অনেকেই বিড়ন্বনায় পড়তে হয়। তিনি বলেন ঝড়ে তার কিছু মৌসুমী ফসলের ক্ষতি হয়েছে। 

উপজেলার বিভিন্ন স্থানে খোঁজ নিয়ে জানা গেছে ঝড়ে কিছু কিছু এলাকায়  ছোট বড় গাছের ডাল ও বাগানের কলা গাছ  ভেঙ্গে গেছে। এ ছাড়াও বিভিন্ন এলাকায় বেশ কিছু মৌসুমী ফসলের ক্ষতির কথা জানিয়েছেন স্থানীয়রা।

গোবিন্দগঞ্জ উপজেলা কৃষি কর্মকর্তা সৈয়দ রেজা-ই-মাহমুদ বলেন, ক্ষতি হওয়ার মতো মাঠে তেমন কোন ফসল নেই। নিচু জমির দাঁড়ানো ধান থাকলে জলাবদ্ধতার কারণে কিছু ক্ষতি হতে পারে।  আমি নিজে মাঠে রয়েছি  এছাড়াও ক্ষয়ক্ষতির ব্যাপারে বিভিন্ন ইউনিয়নে দায়িত্বরত কর্মকর্তাদের সাথে কথা বলে তথ্য সংগ্রহ চলছে। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়