• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২২-৪-২০২৪, সময়ঃ রাত ০৮:৪৩
  • ২৫ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জে তরমুজ ব্যবসায়ী সেজে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা, আটক ২

গোবিন্দগঞ্জে তরমুজ ব্যবসায়ী সেজে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা, আটক ২

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে তরমুজ ব্যবসায়ী সেজে অটোচালককে নেশা জাতীয় দ্রব্য খাইয়ে অটোরিকশা ছিনতাইয়ের চেষ্টাকালে স্থানীয় জনতার সহায়তায় ২ অটো ছিনতাইকারীকে আটক করা হয়েছে। পরে তাদেরকে পুলিশে সোর্পদ করা হয়। 

অভিযুক্ত ছিনতাইকারীরা হলো- গোবিন্দগঞ্জের সোনারপাড়া গ্রামের রইচ উদ্দিনের ছেলে শাকিরুল ও মাগুড়া কেশবপুর গ্রামের সিরাজুল ইসলাম। 

আজ সোমবার (২২ এপ্রিল) বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার কালিতলা এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, বগুড়ার অটোচালক শামসুল আলমের কাছ থেকে আটক ব্যক্তিরা নিজেদের তরমুজ ব্যবসায়ী পরিচয় দিয়ে বগুড়া কলোনী এরলাকা থেকে অটোরিক্সাটি ভাড়া করে। এরপর মহাস্থান থেকে তরমুজ কেনার উদ্দেশে রওয়ানা দেয়। কিন্ত মহাস্থানে এসে তারা তাকে জানায় মোকামতলা তরমুজের জমি আছে সেখানে যেতে হবে। এই বলে তাকে নিয়ে মোকামতলার উদ্দেশ্যে রওনা হয়। এর মধ্যে অটোচালকের সাথে সখ্যতা গড়ে তোলে এই চক্রটি। 

এক পর্যায়ে অটোচালক শামসুল আলম তাদের দেয়া পান ও সিগারেট খায়। পান সিগারেট খাওয়ার পর থেকে শরীর ঝিমানি শুরু হলে অটোচালক বুঝতে পারে সে কোন প্রতারক অথবা অটো ছিনতাইকারী চক্রে হাতে পরেছে।  ইতোমধ্যে অটোচালক গোবিন্দগঞ্জের হাইওয়ে থানার সামনে পৌছে গেলে সে বাঁচার জন্য প্রাকৃতিক ডাকে সাড়া দেয়ার কথা বলে অটো থেকে নেমে স্থানীয় জনতার কাছে বিষয়টি খুলে বলে বাঁচানোর আকুতি জানায়।

এ সময় স্থানীয় লোকজন এগিয়ে এলে এবং জনরোষ তৈরী হলে ওই দুজন দৌঁড়ে পার্শ্ববর্তী একটি বাড়ির ছাদে উঠে যায়। এরপর সেখান থেকে ঝাঁপ দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে জনতার হাতে আটক হয়। পরে থানায় খবর দিলে গোবিন্দগঞ্জ থানা পুলিশ দ্রুতঘটনাস্থল থেকে ওই ব্যক্তিকে আটক করে থানায় নিয়ে যায়। 

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ বলেন ওই ব্যক্তিদের বিরুদ্ধে এখনও মামলা হয়নি। অভিয়োগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়