• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১-৪-২০২৪, সময়ঃ বিকাল ০৪:০২
  • ৮৩ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জে কলা ব্যবসায়ী হত্যায় বাবা-ছেলে গ্রেফতার

গোবিন্দগঞ্জে কলা ব্যবসায়ী হত্যায় বাবা-ছেলে গ্রেফতার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ছুরিকাঘাতে লেবু মিয়ার হত্যাকান্ডের ঘটনায় জড়িত অভিযোগে বাবা-ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন গুমানিগঞ্জ ইউনিয়নের  জরিপপুর গ্রামের মোঃ আলিমুদ্দীন (৫৫) এবং তার ছেলে আলমগীর হোসেন (৩০) ।

 গত রবিবার রাতে মৃত লেবু মিয়ার পুত্র  নাইম রহমান বাদি হয়ে গ্রেফতার হওয়া ওই ২জন সহ মোট ৪ জনের নামে মামলা দায়ের করলে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ  শামসুল আলম শাহ’র নেতৃৃত্বে থানার এসআই প্রলয় কুমার বর্মা, রায়হানুজ্জামান, হারুন অর রশিদ ও  এএস আই রেজাউল অভিযান চালিয়ে  আলিমুদ্দীন ও তার পুত্র আলমগীর কে গ্রেফতার করে।

 প্রাথমিক তদন্তে পুলিশে কাছে জমিজমা সংক্রান্ত বিবাদের জেরেই এই হত্যাকান্ডটি সংঘটিত হয়েছে বলে অনেক তথ্য উপাত্তে প্রতিয়মান হয়েছে। ঘটনা অন্যখাতে প্রবাহিত করতে হাট থেকে ফেরার পথে ডাাকাতি হিসেবে চালিয়ে দেয়ার জন্য রাতের আঁধারে তারা হামলা করে পুলিশ মনে করছে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্র্জ এক প্রশ্নের জবাবে বলেন খুব অল্প সময়ের মধ্যে মামলার ২ আসামী গ্রেফতর করা হয়েছে। খুব দ্রুত বাকীদেরও গ্রেফতার করা হবে।

উল্লেখ্য,  শনিবার দিনগত রাত ১১টার দিকে উপজেলার ইসলামপুর-ফুলপুকুরিয়া সড়কের গুমানিগঞ্জ ইউনিয়নের জীবনপুর এলাকায় এ হামলা চালিয়ে গলায় ছুরিকাগাত করলে  লেবু মিয়ার গলা কেটে যায়। এতে ঘটনাস্থলেই সে মারা যায়। এসময় শাহ আলম (৪৫) নামের অপর ব্যবসায়ী আহত হন। নিহত লেবু মিয়া উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের জরিপপুর জঙ্গলমারা গ্রামের আবুল হোসেনের ছেলে। 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়