• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৭-৪-২০২৪, সময়ঃ বিকাল ০৩:৫২
  • ৩৫ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জে ইজিবাইক চালক হত্যার প্রতিবাদে সড়ক অবরোধ

গোবিন্দগঞ্জে ইজিবাইক চালক হত্যার প্রতিবাদে সড়ক অবরোধ

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ইজিবাইক চালক আইয়ুব হোসেন দুলা হত্যার প্রতিবাদ, জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে এলাকাবাসী।

আজ বুধবার (১৭ এপ্রিল) সকাল ১০টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত  দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের কাটামোড় এলাকায় এ কর্মসূচি পালন করে তারা।

এ বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য দেন নিহত দুলার স্ত্রী আসমা বেগম, ছেলে আরিফ হোসেন, বড় ভাই সাইফুল ইসলাম, গোবিন্দগঞ্জ নাগরিক কমিটির আহ্বায়ক এম এ মোতিন মোল্লা, ইউপি সদস্য তুষার মিয়া, এলাকাবাসীর পক্ষে আব্দুল হালিম, ওয়েজ কুরানি, স্বপন মিয়া, আলমগীর হোসেন ও পল্লী চিকিৎসক এমরান সরকার  প্রমুখ। 

এদিকে সড়ক অবরোধে আটকা পরে দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক সড়ক অবরোধ তুলে নেয়ার আ্হ্বান জানান। এসময় তিনি বলেন, আগে দিনাজপুর-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সাহেবগঞ্জ ইক্ষু খামার এলাকায় রাতে পুলিমের পেট্রল গাড়ি থাকতো। এখেন আর চোখে পরেনা। তিনি দ্রুত পুলিশী নজরদারির মাধ্যমে জনগণের নিরাপত্ত জোড়দার করা দাবি জানান। 

পরে তিনি গাইবান্ধা-৪ গোবিন্দগঞ্জ আসনের সংসদ সদস্য অধ্যক্ষ আবুল কালাম আজাদের পক্ষ থেকে দুলার পরিবারকে ৫০ হাজার টাকা হস্তান্তর করেন।

খবর পেয়ে গ্ইাবান্ধার সহকারি পুলিশ সুপার (সি-সার্কেল) উদয় কুমার সাহা, উপজেলা নির্বাহী অফিসার রাসেল মিয়া, থানার অফিসার ইনচার্জ শামসুল আলম শাহ ঘটনাস্থলে পৌঁছে আসামীদের গ্রেফতার, কাটামোড়ে সিসি ক্যামেরা আওতায় এনে পুলিশবক্স স্থাপনসহ তাদের বেশ কিছু দাবি পূরণের আশ্বাস দিলে অবরোধ তুলে নেয়া হয়।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল রাতে উপজেলার সাপমারা ইউনিয়নের তরফ কামাল গ্রামের নবানু মিয়া ছেলে ইজিবাইক চালক দুলাকে একই ইউনিয়নের সিন্টাজুড়ি নামক স্থানে গলা কেটে হত্যা করে রেখে যায় দুর্বৃত্তরা।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়