• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২-৪-২০২৪, সময়ঃ বিকাল ০৪:২৬
  • ১১৯ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জে আগুনে পুড় ছাই দুই পরিবারের ৮টি ঘর

গোবিন্দগঞ্জে আগুনে পুড় ছাই দুই পরিবারের ৮টি ঘর

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে অগ্নিকান্ডে ২টি পরিবারের ৮টি ঘর, নগদ টাকা, স্বর্ণালংকারসহ প্রায়  ৭০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। মঙ্গলবার (২ এপ্রিল) সকাল সাড়ে ৬টায় গোবিন্দগঞ্জ পৌর এলাকার কলিকাডোবা মহল্লায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। 

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থরা হলেন গোবিন্দগঞ্জ পৌর সভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র কালিকাডোবা গ্রামের মরহুম মানিক মোল্লার পুত্র রফিকুল ইসলাম ও শ্রমিক নেতা মরহুম ফারাজ মোল্লার ছেলে আব্দুল মোমিন মোল্লা।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্র্ভিসের ইনচার্র্জ  আতিকুল ইসলাম জানান, সকাল সাড়ে ৬টায় তারা অগ্নিকান্ডের খবর পেয়ে ছুটে যান। ঘটনাস্থলে পৌঁছে তারা স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষনে মোহন ও মমিনের ৭টি ঘর সহ মালামাল পুড়ে যায়। তার পরেও তারা প্রায় ১২ লক্ষ টাকা মূল্যের বিভিন্ন মালামাল ক্ষতির হাত রক্ষা করা হয়েছে। 

ক্ষতিগ্রস্থ পরিবারের দাবী অগ্নিকান্ডে তাদের নগদ টাকা, স্বর্ণলংকার, ঘর ও ঘরের বিভিন্ন আসবাবপত্রসহ প্রায় ৭০ লক্ষ টাকার মালামাল পুড়ে গেছে।

নাগরিক কমিটির আহ্বায়ক ও ওয়ার্র্কর্স পাটির সভাপতি এম এ মতিন মোল্লা এই পরিবারের সদস্য। তিনি বলেন, অগ্নিকান্ডের সময় পরিবার গুলি কোন মালামালই বের করতে পারেনি। ঘরে নগদ টাকা ছাড়াও স্বর্র্ণাণংকার ছিল।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়