• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৮-৪-২০২৪, সময়ঃ রাত ০৮:৫৫
  • ৫৩ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জে ইজিবাইক চালক দুলা হত্যার রহস্য উন্মোচন, প্রধান আসামী গ্রেফতার

গোবিন্দগঞ্জে ইজিবাইক চালক দুলা হত্যার রহস্য উন্মোচন, প্রধান আসামী গ্রেফতার

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি

গাইবান্ধার গোবিন্দগঞ্জে আলোচিত আইয়ুব হোসেন দুলা মিয়া হত্যাকান্ডের রহস্য উদঘাটন করেছে পুলিশ। সেইসাথে হত্যাকাণ্ডে জড়িত মামলার প্রধান আসামী বাবু মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে।

বাবু মিয়া ওরফে বাবুলাল উপজেলার সাপমারা ইউনিয়নের খামারপাড়া গ্রামের জবেদ আলীর ছেলে।

আজ বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বিকেলে গাইবান্ধার সহকারি পুলিশ সুপার (সি-সার্র্কেল) উদয় কুমার সাহা প্রেস ব্রিফ্রিয়ে এ তথ্য জানিয়েছেন। 

ব্রিফিংয়ে তিনি জানান, গত রবিবার (১৪ এপ্রিল) রাতে ইজিবাইক নিয়ে বাড়ি ফেরার পথে উপজেলার সাপমারা ইউনিয়নের  সিন্টুজুড়ী নামক স্থানে পৌঁছালে বাবু মিয়া ও তারসঙ্গীরা তার পথরোধ করে ইজিবাইকটি ছিনিয়ে নেয়ার চেষ্ঠা করে। এ সময় তাদের একজন দুলা মিয়ার গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে গলা কেটে ইজিবাইক থেকে নিচে পড়ে গেলে সংঘবদ্ধ এই ছিনতাইকারীদল ইজিবাইক নিয়ে পালিয়ে যাওয়ার যায়। কিন্ত কাছেই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে নিচে পরে গেলে তারা ইজিবাইকটি ফেলে পালিয়ে যায়। এদিকে অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই মারা যায় দুলা মিয়া। 

সহকারি পুলিশ সুপার (সি-সার্র্কেল) উদয় কুমার সাহা আরও বলেন, আজ বৃহস্পতিবার (১৮ এপ্রিল) গোবিন্দগঞ্জ চৌকি আদালতের বিজ্ঞ বিচারকের কাছে ১৬৪ ধারায় বাবু মিয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

প্রেসব্রিফিংয়ে  গোবিন্দগঞ্জ থানাার অফিসার ইনচার্র্জ  শামসুল আলম শাহ, পুলিশ পরিদর্শক  আব্দুল মোত্তালিব সরকার, পুলিশ পরিদর্র্শক  (নিরস্ত্র) মতিউর রহমান, এসআই  প্রলয় কুমার বর্মা, এসআই রায়হানুজ্জমান উপস্থিত ছিলেন। 

এর আগে, গত রবিবার (১৪ এপ্রিল) রাতে উপজেলার সাপমারা ইউনিয়নের  সিন্টুজুড়ী এলাকা থেকে দুলা মিয়ার গলা কাটা লাশ উদ্ধার করে পুলিশ। পরে বুধবার (১৭ এপ্রিল) দুলা মিয়া হত্যায় জড়িতদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন ও সড়ক অবরোধ কর্মসূচি পালন করে এলাকাবাসী।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়