• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৫-৩-২০২৪, সময়ঃ বিকাল ০৪:০৮
  • ১১৪ বার দেখা হয়েছে

গাইবান্ধায় হয়ে গেল ৩ দিনব্যাপী শিশু সাংবাদিকতা প্রশিক্ষণ

গাইবান্ধায় হয়ে গেল ৩ দিনব্যাপী শিশু সাংবাদিকতা প্রশিক্ষণ

নিজস্ব প্রতিবেদক►

গাইবান্ধা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের (টিটিসি) হলরুমে অনুষ্ঠিত ৩ দিনব্যাপী শিশু সাংবাদিকতা ও রিপোর্ট রাইটিং বিষয়ক প্রশিক্ষণ আজ সোমবার (২৫ মার্চ) শেষ হয়েছে। 

বেসরকারী উন্নয়ন সংগঠন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এর সহযোগিতায় সংগঠনটির মাইক্রো প্রজেক্ট বাস্তবায়ন কমিটি এই প্রশিক্ষণের আয়োজন করে। এতে জেলার ৩০ জন শিশু ও কিশোর অংশ নেয়।

সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ গাইবান্ধার এরিয়া প্রোগ্রাম ম্যানেজার উত্তম দাস। বক্তব্য রাখেন প্রধান অতিথি গাইবান্ধা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ প্রকৌশলী মোঃ আবদুর রহিম। 

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন বাংলাভিশন টিভির গাইবান্ধা প্রতিনিধি ফিরোজ কবীর মিলন, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ গাইবান্ধার চাইল্ড প্রোটেকশন এরিয়া প্রোগ্রাম অফিসার কাজল রিবেরু, প্রোগ্রাম অফিসার জান্নাতুল মাওয়া, যোসেম মার্ডী ও আলবার্ট সরকার, এপি সিস্টেম সাপোর্ট অফিসার ত্রিসেতা শর্মা, প্রশিক্ষণে অংশগ্রহণকারী শিশু নিশি আকতার পরী, সুরাইয়া আকতার, জোহা মিয়া প্রমুখ।   

প্রশিক্ষণ প্রদান করেন দৈনিক ইত্তেফাকের গাইবান্ধা প্রতিনিধি তাজুল ইসলাম রেজা এবং বাসস ও ডেইলি সান এর  গাইবান্ধা প্রতিনিধি সরকার মোহাম্মদ শহীদুজ্জামান।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়