• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২১-২-২০২৪, সময়ঃ সকাল ০৯:৪১
  • ৪১ বার দেখা হয়েছে

কোহলির ঘরে জন্ম নিলো ছেলে সন্তান

কোহলির ঘরে জন্ম নিলো ছেলে সন্তান

মাধুকর ডেস্ক ►

কঠোর গোপনীয়তার মধ্যে ছিলেন ভারতীয় তারকা ক্রিকেটার বিরাট কোহলি ও তার বলিউড অভিনেত্রী স্ত্রী আনুশকা শর্মা। তাদের ঘরে দ্বিতীয় সন্তান আসছে বলে গুঞ্জন অনেকদিনের। এবার সেই গুঞ্জনটিই সত্যি হয়ে ধরা দিল। কোহলি-আনুশকার ঘর আলো করে জন্ম হয়েছে তাদের দ্বিতীয় সন্তানের। গত ১৫ ফেব্রুয়ারি ছেলে সন্তানের বাবা হয়েছেন কিং কোহলি।

কোহলি-আনুশকা দম্পতি তাদের ছেলের নাম রেখেছেন অকায়। তিন বছর আগে কন্যা সন্তানের জন্ম দিয়েছিলেন আনুশকা শর্মা। মেয়ে ভামিকার জন্ম হয়েছিল ২০২১ সালের ১১ জানুয়ারি। মঙ্গলবার সন্ধ্যায় ইনস্টাগ্রামে কোহলি-আনুশকা লিখেছেন, অনেক আনন্দ আর ভালবাসায় আমাদের হৃদয় ভরে গেছে। সকলকে আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, গত ১৫ ফেব্রুয়ারি আমাদের পুত্রসন্তান অকায়ের জন্ম হয়েছে। ভামিকার ছোট ভাই পৃথিবীতে এসেছে। আমরা আপনাদের আশীর্বাদ আর শুভকামনা চাই।

বেশ কিছুদিন ধরেই জল্পনা ছিল আনুশকা দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন। ইংল্যান্ডের বিপে টেস্ট সিরিজ থেকে বিশ্রাম নিয়েছিলেন কোহলি। সেই সময় মনে করা হয়েছিল স্ত্রীর পাশে থাকতেই ভারতীয় ক্রিকেট বোর্ডের কাছে ছুটি নিয়েছিলেন তিনি। সেই জল্পনা আরও উস্কে দেন কোহলির সতীর্থ এবং প্রিয় বন্ধু এবি ডি ভিলিয়ার্স।

দণি আফ্রিকার সাবেক ক্রিকেটার একটি ভিডিওতে বলেছিলেন, আমি কোহলির সঙ্গে কথা বলছিলাম। তখনই জানতে পারি, আনুশকা দ্বিতীয় বার মা হতে চলেছে। তাই এই সময় ওর পাশে থাকা কোহলির কর্তব্য। ক্রিকেটার হলেও পরিবার সব থেকে বেশি গুরুত্বপূর্ণ। সবাই সেটাই করে। কোহলিও করছে। এর জন্য ওর ক্রিকেটের প্রতি ভালবাসা নিয়ে প্রশ্ন করার কোনও মানে নেই।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়