• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৩-৬-২০২৪, সময়ঃ সকাল ১০:৫৮
  • ৩১ বার দেখা হয়েছে

নিউজিল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপের সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ

নিউজিল্যান্ডকে হারিয়ে বিশ্বকাপের সুপার এইটে ওয়েস্ট ইন্ডিজ

ক্রীড়া ডেস্ক

নিউজিল্যান্ডকে ১৩ রানে হারিয়ে সুপার এইট নিশ্চিত করেছে ওয়েস্ট ইন্ডিজ। ১৫০ রানের লক্ষ্য নিয়ে খেলতে নেমে নিউজিল্যান্ড ৯ উইকেটে ১৩৬ রান করতে সক্ষম হয়। 

এর আগে টস হেরে ব্যাট করতে নামে ওয়েস্ট ইন্ডিজ।  তবে ভালো শুরু পায়নি দলটি। কোন রান না করেনই আউট হন জনসন চার্লস। আরেক ওপেনার ব্র্যান্ডন কিং ১২ বল খেলে ৯ রান করেন। রোস্টন চেজ লকি ফার্গুসনের বলে আউট হন কোন রান না করেই।

উইকেট কিপার নিকোলাস পুরান ১২ বলে ১৭ করে আউট হন। বাকি ব্যাটসম্যানের কেউই ক্রিজে আর বেশি সময় ধরে থাকতে পারেননি। ওয়েস্ট ইন্ডিজের একমাত্র ব্যাটার হিসেবে ২০ এর ঘর পার করেন শেরফেন রাদারফোর্ড। তাঁর ৩৯ বলে ৬৮ রানের ইনিংসে ভর করে বড় স্কোর দাঁর করায় ক্যারিবীয়রা। শেষ পর্যন্ত নির্ধাররিত ২০ ওভারে ১৪৯ রান করতে সক্ষম হয় দলটি। 

নিউজিল্যান্ডের হয়ে তিনটি উইকেট লাভ করেন ট্রেন্ট বোল্ট। দুটি করে উইকেট নিয়েছেন টিম সাউদি ও লকি ফার্গুসন। একটি করে উইকেট নিয়েছেন মিচেল স্যান্টনার এবং জমস নিশাম।

ওয়েস্ট ইন্ডিজ দল: 

ব্র্যান্ডন কিং, জনসন চার্লস, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), রোস্টন চেজ, রোভম্যান পাওয়েল (অধিনায়ক), শেরফেন রাদারফোর্ড, আন্দ্রে রাসেল, রোমারিও শেফার্ড, আকিল হোসেইন, আলজারি জোসেফ, গুদাকেশ মতি। 

নিউজিল্যান্ড দল: 

ফিন অ্যালেন, ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), কেন উইলিয়ামসন, ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, জেমস নিশাম, মিচেল স্যান্টনার, রাচিন রবীন্দ্র, টিম সাউদি, লকি ফার্গুসন, ট্রেন্ট বোল্ট।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়