• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৭-৫-২০২৩, সময়ঃ দুপুর ০১:৫৫

রোহিঙ্গা ক্যাম্পে গুলিবিদ্ধ ৩, গণপিটুনিতে ১ আরসা সদস্য নিহত

রোহিঙ্গা ক্যাম্পে গুলিবিদ্ধ ৩, গণপিটুনিতে ১ আরসা সদস্য নিহত

মাধুকর ডেস্ক ►

কক্সবাজারের উখিয়া বালুখালী শরণার্থী শিবিরে আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মির (আরসার) শীর্ষ সন্ত্রাসীদের গুলিতে মা ও দুই ছেলে গুলিবিদ্ধ হয়েছেন। রোববার ভোরে এই গুলির ঘটনার পর রোহিঙ্গাদের গণপিটুনিতে মারা গেছে এক আরসার সদস্য।

গুলিবিদ্ধরা হলেন, রমিদা খাতুন (৫৫), তার ছেলে মো. রফিক (২৫) ও জুবায়ের (১৮)। এরা সবাই উখিয়া ১৩ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা। তবে নিহত ব্যাক্তি সন্ত্রাসী আরসা গ্রুপের সদস্য হিসেবে শনাক্ত করলেও তার পরিচয় নিশ্চিত হতে পারেনি এপিবিএন পুলিশ।

এ বিষয়ে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. ফারুক আহমেদ বলেন, 'ভোরে বালুখালী ক্যাম্প-১৩ এর রোহিঙ্গা নেতা সৈয়দ হোসেনের ওপর হামলা চালায় ২০-২৫ জন আরসা সদস্য। এসময় তাদের গুলিতে আশপাশে থাকা একই পরিবারের তিনজন রোহিঙ্গা গুলিবিদ্ধ হয়ে আহত হন। পরে সাধারণ রোহিঙ্গাদের গণপিটুনিতে একজন আরসা সদস্য মারা যায়। এ ঘটনায় ক্যাম্পে পরিস্থিতি স্বাভাবিক রাখতে টহল জেরদার করা হয়েছে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলে, ঘটনাস্থল থেকে একজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়