• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৮-৯-২০২৩, সময়ঃ বিকাল ০৩:৪১

রাণীনগরে স্কুল ভবনের উদ্বোধন

রাণীনগরে স্কুল ভবনের উদ্বোধন

নওগাঁ প্রতিনিধি►

নওগাঁর রাণীনগরের গোনা উচ্চ বিদ্যালয়ের সম্প্রসারিত তিনতলা একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার দুপুরে বিদ্যালয় প্রাঙ্গনে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভবনের উদ্বোধন করেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল।

বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি ফিরোজুল ইসলাম (বকুল) এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত নওগাঁ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মো. শরিফুল ইসলাম খাঁন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাদিরউজ্জামান, উপজেলা আ’লীগের যুগ্ম সম্পাদক গোলাম হোসেন আকন্দ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আব্দুল খালেক, গোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেক, জেলা পরিষদের সদস্য জাকির হোসেন জয় প্রমুখ। এছাড়া বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সাবেক সভাপতি, প্রধান শিক্ষকসহ সকল শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী, স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এর আগে প্রধান অতিথি গোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত একতলা ভবন, মাদ্রাসার গেইট ও গোনাহাট থেকে আঞ্চলিক মহাসড়ক পর্যন্ত গ্রামীণ রাস্তার পাকাকরন কাজেরও উদ্বোধন করেন।

এসময় প্রধান অতিথি বলেন একসময় এই অঞ্চলটি ছিলো উন্নয়ন বঞ্চিত। বিগত জোট সরকারের আমলে এই অঞ্চলটি ছিলো সর্বহারাদের আখড়া। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর এই অঞ্চলটিতে উন্নয়নের ছোঁয়া লাগতে শুরু করে। আজকে তারই ধারাবাহিকতায় চারটি উন্নয়নমূলক কাজের শুভ উদ্বোধন করা হলো। তাই এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে চাইলে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে উন্নয়নের প্রতি নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করার কোন বিকল্প নেই।  

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়