• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১৬-৯-২০২৩, সময়ঃ সকাল ১০:৪৬

মৌজা মালিবাড়ীতে পথরোধ করে ছিনতাইয়ের ঘটনায় প্রতিবাদ করায় বাড়িতে প্রবেশ করে মারপিট ॥ মন্দির ভাংচুর ॥ আহত ১

মৌজা মালিবাড়ীতে পথরোধ করে ছিনতাইয়ের ঘটনায় প্রতিবাদ করায় বাড়িতে প্রবেশ করে মারপিট ॥ মন্দির ভাংচুর ॥ আহত ১

নিজস্ব প্রতিবেদক

গাইবান্ধা সদর উপজেলা লক্ষ্মীপুর ইউনিয়নের মানসেরপাড়া হিন্দু পাড়ায় আত্মীয়কে পথরোধ করে ছিনতাই, প্রতিরোধ করায় মারপিটি করেছে একদল ছিনতাইকারী ও মাদক ব্যবসায়ী।

অভিযোগে জানা গেছে, মানসেরপাড় হিন্দুপাড়ায় গত ১৪ সেপ্টেম্বর রাত ৮টার সময় সুন্দরগঞ্জ উপজেলার মোঃ ইদ্রিস আলীর ছেলে মোঃ শাকিল মিয়া ও তার বন্ধু (আত্মীয়) মোটরসাইকেল যোগে মৃত দিনেশ চন্দ্র বর্মনের ছেলে ধীমান চন্দ্র বর্মনের বাড়িতে যাওয়ার পথিমধ্যে ফাকা রাস্তায় একই গ্রামের মো: রুহুল আমিন বাবলুর ছেলে মো: মানিক মিয়া, মৃত আফাজ উদ্দিনের ছেলে মো: হায়দার আলী, তার ছেলে খোকন মিয়া, মোঃ ফুল মিয়ার ছেলে মোঃ রবিউল ইসলামসহ তার দলবল নিয়ে পথরোধ করে।

ঘটনাস্থলে আত্মীয়র কাছে থাকা পকেট থেকে টাকা ছিনিয়ে নেয় ও কাছে থাকা মোবাইল আছরে ভেঙ্গে ফেলে এবং বেধরক মারপিট করে। একজন আত্মীয় দৌড়ে বাড়ীতে গিয়ে লোকজন ডেকে নিয়ে আসে এবং এঘটনার প্রতিবাদ জানায়। প্রতিবাদ জানানোর ফলে শুক্রবার সকাল ৯টায় ধীমান চন্দ্র বর্মনের বসতবাড়ীতে অনাধিকার প্রবেশ করে পূর্ব পরিকল্পিতভাবে মোঃ মানিক মিয়াসহ তার দলবল ছোট ভাই দুর্লভ চন্দ্র বর্মন গরুর খড় দিতে গিয়ে তাকে লাঠিসোটা দিয়ে বেধরক মারপিট করে আহত করে।

আহত ব্যক্তিকে উদ্ধার করতে গেলে সুযোগ বুঝে বাড়ীর উঠানে টিনের ঘর নির্মিত পারিবারিক মন্দির প্রতিমাসহ মন্দির ভাংচুর করে এবং হিন্দুদের বাড়ীঘর আগুন দিয়ে পুড়িয়ে দেয়াসহ গালিগালাজ করে দ্রুত পালিয়ে যায়। প্রতিকার চেয়ে ধীমান চন্দ্র বর্মন গতকাল গাইবান্ধা সদর থানায় একটি লিখিত এজাহার দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়