Ad
  • মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ৩-৬-২০২৪, সময়ঃ রাত ০৮:৪৪

ফুলছড়িতে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

ফুলছড়িতে প্রতিপক্ষের হামলায় আহত ব্যক্তির মৃত্যু

ভবতোষ রায় মনা►

গাইবান্ধার ফুলছড়ির চরাঞ্চলে জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে গুরুতর আহত এন্তাজ আলী (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ (সোমবার, ৩ জুন) দুপুরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মামলার এজাহার সূত্রে জানা যায়, উপজেলার এরেন্ডাবাড়ী ইউনিয়নের সন্যাসিরচর এলাকার আব্দুল আজিজ ও একই এলাকার আব্দুস সাত্তার গং এর মধ্যে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জেরে গত রবিবার রাতে আব্দুল আজিজের ছেলে এন্তাজ আলী ও তার স্ত্রী তারা ভানু মেয়ের বাড়ি হতে নিজ বাড়িতে ফেরার পথে আব্দুস সাত্তার গং তাদের পথরোধ করে হামলা চালায়। 

এসময় প্রতিপক্ষের আঘাতে এন্তাজ আলী ও তার স্ত্রী তারা ভানু গুরুতর আহত হন। তাদের চিৎকারে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য পার্শ¦বর্তী জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। পরে সেখান থেকে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তাদেরকে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ (সোমবার, ৩ জুন) দুপুরে এন্তাজ আলীর মৃত্যু হয়। 

ফুলছড়ি থানার ওসি রাজিফুজ্জামান বসুনিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে রাত সাড়ে ৮টায় এ প্রতিবেদককে বলেন, এ ঘটনায় নিহতের বাবা আব্দুল আজিজ বাদী হয়ে ৮ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। তিনি আরও বলেন, এখন পর্যন্ত তিন আসামীকে আটক করা হয়েছে। বাকী আসামীদের ধরতে অভিযান চলমান চলছে। মৃতের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। আজ মঙ্গলবার সকালে সেখানেই মরদেহের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। 

নিউজটি শেয়ার করুন

Ad

এ জাতীয় আরো খবর
Ad
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
Ad