• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ১২-৯-২০২৩, সময়ঃ দুপুর ০২:৪৮

নওগাঁয় সততা স্টোরের উদ্ধোধন

নওগাঁয় সততা স্টোরের উদ্ধোধন

নওগাঁ প্রতিনিধি ►

নওগাঁয় “দেশকে নিয়ে ভাববো, নীতির পথে চলবো” এই প্রতিপাদ্যকে সামনে রেখে “দুর্নীতি প্রতিরোধে সততা সংঘ ও সততা স্টোরের ভূমিকা” শীর্ষক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সোমবার বিকেলে শহরের জেলা দূর্নীতি প্রতিরোধ কমিটি ও কৃষ্ণধন (কেডি) সরকারি উচ্চ বিদ্যালয় এই সভার আয়োজন করে।

বিদ্যালয়ের রজনীগন্ধা মিলনায়তনে অনুষ্ঠিত সভায় নওগাঁ কৃষ্ণধন (কেডি)  সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব হারিশ চন্দ্র চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশন সমন্বিত জেলা কার্যালয় নওগাঁর উপ-পরিচালক মোহাম্মদ মাহমুদুর রহমান।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যবৃন্দ, জেলা প্রেস ক্লাবের সম্মানিত সভাপতি। সভা শেষে দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, নওগাঁর উপপরিচালক জনাব মোহাম্মদ মাহমুদুর রহমান সততা স্টোরের শুভ উদ্বোধন করেন।

এসময় প্রধান অতিথি বলেন একটি দেশকে সময়ের সঙ্গে পাল্লা দিয়ে এগিয়ে নিতে সেই দেশের নাগরিকদের সততার মাধ্যমে নিজের দায়িত্ব পালন করার বিকল্প নেই। তবে দিন দিন আমাদের দেশে সততার শিকল ছিড়ে অবৈধ পথে অর্থের পাহাড় গড়া যেন এক নোংরা প্রতিযোগিতায় পরিণত হয়েছে যা আমাদের জন্য খুবই দু:খ্যজনক। আর তাই শিক্ষর্থীদের যদি ছোট বেলা থেকেই সততার বিষয়ে শিক্ষা দিয়ে গড়ে তোলা যায় তবেই আমদের সার্থকতা।
 

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়