• মাধুকর প্রতিনিধি
  • তারিখঃ ২৮-১১-২০২২, সময়ঃ রাত ১০:০৬
  • ৫৮১ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জের নয়ারহাটের শীতবস্ত্রের বাজারে এক ব্যবসায়ীকে জবাই করে হত্যা  

গোবিন্দগঞ্জের নয়ারহাটের শীতবস্ত্রের বাজারে এক ব্যবসায়ীকে জবাই করে হত্যা  

মহিমাগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি ►  

গাইবান্ধার গোবিন্দগঞ্জে এক ব্যবসায়ীকে জবাই করে হত্যা করেছে অজ্ঞাত দূবৃর্ত্তরা। সোমবার (২৮ নভেম্বর) রাতে উপজেলার কোচাশহর ইউনিয়নের নয়ারহাট নামক শীতবস্ত্রের বাজারে এ ঘটনাটি ঘটেছে। ঘটনার শিকার ব্যবসায়ীর নাম মাসুদ রহমান (৪০)। তিনি একই ইউনিয়নের কানাইপাড়া গ্রামের আবু রায়হান খট্টুর পুত্র। কোচাশহর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও নিহতের স্বজন মোশাররফ হোসেন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।  

ওই বাজারের ব্যবসায়ীরা জানান, সোমবার রাত পৌনে আটটার দিকে শীতবস্ত্রের ব্যবসায়ী মাসুদ রহমান বাজার মসজিদের কাছে গেলে অন্ধকারে ওৎপেতে থাকা অজ্ঞাত দূর্বৃত্তরা তার গলায় ছুরি দিয়ে জবাই করার চেষ্টা করে। এ সময় তিনি চিৎকার দিয়ে রক্তাক্ত অবস্থায় দৌড়ে এসে রাস্তায় লুটিয়ে পড়েন। বাজারের লোকজন তাকে উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান।

সেখানে তার অবস্থা গুরুতর হলে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়ায় পাঠানো হয়। সেখানে পৌঁছার আগেই রাত সাড়ে ৯টার দিকে রাস্তার মধ্যেই তিনি মারা যান বলে তার স্বজনরা মোবাইল ফোনে জানান। 
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাত সোয়া ৯টায় জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হত্যাকান্ডে ব্যবহৃত ছুরিটি মসজিদের সামনে থেকে পরিত্যাক্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে।  

নিউজটি শেয়ার করুন


এ জাতীয় আরো খবর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়